সকল মেনু

শাহরুখের কাছে নত হলেন ‘ঠোঁটকাটা’ কঙ্গনা!

বলিউড বাদশা তার ‘জওয়ান’ সিনেমা দিয়ে মাত করে দিলেন বিশ্বের সব ভক্তদের। তার অনুরাগীরা ‘জওয়ান’ নিয়ে এখন তুমুল উন্মাদনায় রয়েছেন।

৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাহরুখ খান অভিনীত ও অ্যাটলি পরিচালিত এ সিনেমা।

ভারতীয় ট্রেড অ্যানালিস্টদের মতে এ সিনেমা বক্স অফিসে এরই মধ্যে নতুন রেকর্ড গড়তে শুরু করে দিয়েছে। আর এবার অপ্রত্য়াশিতভাবে এ সিনেমার ও কিং খানের ভূয়সী প্রশংসা করলেন কঙ্গনা রানাউত।

নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে বলিউড বাদশার প্রশংসা করে একটি বড়সড় নোট লেখেন কঙ্গনা। এতে তিনি লেখেন, ‘শাহরুখ খানের সংগ্রাম সমস্ত শিল্পীদের জন্য় একটা মাস্টারক্লাস। তিনি হলেন সিনেমার ঈশ্বর। আপনার অধ্যবসায়, কঠোর পরিশ্রম এবং নম্রতার মাথা নত করতেই হয়।’

এর পাশাপাশি জওয়ানের পুরো টিমকেও অভিনন্দন জানিয়েছেন কঙ্গনা রানাউত। মোট কথা বলিউড বাদশাকে প্রশংসায় ভাসালেন কঙ্গনা। কিছুদিন আগেই পরিচালক করণ জোহর ও শাহরুখ খানকে একযোগে মুভি মাফিয়া বলে মন্তব্য করেছিলেন কঙ্গনা রানাউত।

প্রিয়াঙ্কা চোপড়ার হলিডউ পাড়ি দেওয়ার প্রসঙ্গে টেনে তিনি বলেছিলেন, ‘করণ এবং শাহরুখ বন্ধুত্বের কথা সবসমই তুলে ধরা হয়, কিন্তু এদের সঙ্গে মিলে মুভি মাফিয়ারা দুর্বল বহিরাগতদের কোণঠাসা করে দেয়, এবং প্রিয়াঙ্কাকে ক্রমাগত হয়রানি করা হচ্ছিল। আর এ কারণেই ভারত ছাড়তে বাধ্য় হন তিনি।’

ভারতীয় বিভিন্ন গণমাধ্যম থেকে পাওয়া খবর অনুযায়ী, প্রথম দিনে এ সিনেমা মোট ৭৫ কোটি রুপি আয়ের গণ্ডি পেরিয়েছে। শাহরুখ খানের ‘জওয়ান’ বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top