সকল মেনু

বাস-অটোরিকশা সংঘর্ষে খুবি শিক্ষার্থীসহ নিহত ৩

পাবনায় যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষে খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) এক শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টার দিকে উপজেলার পাবনা-ঈশ্বরদী মহাসড়কের টেবুনিয়া কৃষি ফার্মের সামনে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, পাবনার সুজানগর উপজেলার জুনা রামচন্দ্রপুর গ্রামের কামরুজ্জামানের ছেলে রিফাত আল সিফাত (২১) এবং চাটমোহরের পার্শ্বডাঙ্গা মহেলা গ্রামের মজনু মাস্টারের ছেলে রুম্মান হোসেন (২০)।

নিহত সিফাত চলতি বছরে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় রাজশাহী, খুলনা ও গাজীপুর কৃষি বিশ্ববিদ্যালয়সহ একাধিক বিশ্ববিদ্যালয়ে মেধা তালিকায় ছিলেন। গত বছর খুলনা বিশ্ববিদ্যালয়ে অর্থনীতি বিভাগে ভর্তি হয়েছিলেন।

পাকশী হাইয়ে থানার এসআই জাহাঙ্গীর হোসেন জানান, সিএনজিচালিত অটোরিকশা করে তিনজন ঈশ্বরদীর দিকে যাচ্ছিলেন। আর রাব্বি পরিবহনের একটি যাত্রীবাহী বাস পাবনার দিকে যাচ্ছিল। পথে ঘটনাস্থলে পৌঁছালে সংঘর্ষ হয়।

তিনি বলেন, আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে দুইজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।চালকসহ আহত দুজনকে হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যান। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে তবে চালক ও হেলপার পালিয়েছে বলেও তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top