সকল মেনু

এবার সত্যিই মারা গেলেন হিথ স্ট্রিক

সপ্তাহখানেক আগেই গুজব ওঠেছিল হিথ স্ট্রিক আর নেই। তবে কিছুক্ষণ পরেই জানা যায় তিনি বেচে আছেন। তবে এবার আর গুজব বা গুঞ্জন নয়, না ফেরার দেশে চলেই গেলেন স্ট্রিক। কোলন ক্যান্সারের সঙ্গে লড়াই চালিয়ে ৪৯ বছর বয়সে চলে গেলেন বাংলাদেশের সাবেক কোচ।

হিথ স্ট্রিকের স্ত্রী নাদিনে স্ট্রিক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক একটি পোস্টে খবরটি নিশ্চিত করেছেন। জিম্বাবুয়ের সংবাদমাধ্যম হেরাল্ডকে হিথ স্ট্রিকের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার বাবা ডেনিসও।

পোস্টে তার স্ত্রী বলেন, ২০২৩ সালে ৩ সেপ্টেম্বর (আজ) ভোরে আমার জীবনের সর্বশ্রেষ্ঠ ভালবাসা এবং আমার সুন্দর সন্তানদের বাবাকে তার বাড়ি থেকে অ্যাঞ্জেলরা সাথে করে নিয়ে গেছেন। যেখানে তিনি তার শেষ দিনগুলো পরিবার ও প্রিয়জন বেষ্টিত হয়ে কাটাতে চেয়েছিলেন। তিনি একা যাননি, আমাদের ভালোবাসা ও শান্তিতে আচ্ছাদিত হয়ে গেছেন। আমাদের অন্তর অনন্তকালের জন্য স্ট্রিকের সঙ্গে মিশে গেছে।

মরণব্যাধি রোগ ক্যানসার বাসা বেঁধেছিল ৪৯ বছর বয়সী স্ট্রিকের শরীরে। তাই গত কয়েকমাস জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ছিলেন এই পেসার। তার বাবা ডেনিস বলেন, ‘কিছুদিন ধরে হিথের স্বাস্থ্য ভালো ছিল। প্রায় ছয় মাস ক্যানসারের সঙ্গে লড়াই করেছে সে। রাত ১টার দিকে মারা গেছে সে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top