সকল মেনু

খাওয়ার জন্য হাহাকার নাই, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

কামাল হোসেন মাসুদ: নোয়াখালীতে জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন করা হয় মঙ্গলবার। উদ্বোধনী অনুষ্ঠানে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।

নোয়াখালী জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধনী অনুষ্ঠানে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, আমরা কেউ না খেয়ে আছি এমন কথা কেউ বলতে পারবেনা, খাওয়ার জন্য হাহাকার নাই। তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী একটা স্লোগান দিয়েছিল শেখ হাসিনার বাংলাদেশ খুদা হবে নিরুদ্দেশ।

জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধনী আলোচনা ও দোয়া অনুষ্ঠানে নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান এর সভাপতিত্বে ও নোয়াখালী জেলা খাদ্য নিয়ন্ত্রক হুমায়ুন কবির এর সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

বিশেষ অতিথি খাদ্য মন্ত্রণালয়ের সচিব মো. ইসমাইল হোসেন এনডিসি। খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক (গ্রেড-১) মো. শাখাওয়াত হোসেন। চেয়ারম্যান বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ (অতিরিক্ত সচিব) মো. আব্দুল কাইউম সরকার । চট্টগ্রাম বিভাগীয় আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক এস.এম কায়ছার আলী। নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম পিপিএম(বার)। জেলা আওয়ামীলীগ সভাপতি এ.এইচ.এম. খায়রুল আনম চৌধুরী। নোয়াখালী পৌরসভা মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদ উল্যা খান সোহেল, নোয়াখালী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিথুন ভট্ট প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top