সকল মেনু

ইরানের জালে বাংলাদেশের ৯ গোল

ওমানের সালালাহ শহরে চলতি ফাইভ এ সাইড ওয়ার্ল্ড কাপ কোয়ালিফাইং হকি টুর্নামেন্টে আরো একটি বড় জয় পেয়েছে বাংলাদেশের মেয়েরা। শনিবার অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে বাংলাদেশ ৯-৩ গোলে উড়িয়ে দিয়েছে ইরানকে।

বাংলাদেশ প্রথমার্ধে ৬-২ গোলে এগিয়েছিল। ৫ গোল করে ম্যাচসেরা হয়েছেন বাংলাদেশের রিয়া। দুই গোল করেছেন অর্পিতা। মুক্তা ও কনা করেছেন একটি করে গোল।

এর আগে শুক্রবার দিনের দ্বিতীয় ম্যাচে অর্পিতা ও রিয়ার হ্যাটট্রিকের ওপর ভর করে বাংলাদেশ জাতীয় নারী দল ১০-৫ গোলে হারিয়েছিল চাইনিজ তাইপেকে।

শুক্রবার সকালে উদ্বোধনী ম্যাচে ইন্দোনেশিয়ার বিপক্ষে ভাল খেলেও জয় পায়নি বাংলাদেশ। হেরেছিল ৭-৪ গোলে। আজ রাতে বাংলাদেশের মেয়েরা খেলবে ওমানের বিপক্ষে।

জাতীয় নারী দলের জন্য ফাইভ এ সাইড হকি টুর্নামেন্ট একেবারেই এক নতুন অভিজ্ঞতা। এবারই প্রথমবারের মতো এ ধরনের টুর্নামেন্ট খেলছে। মাত্র কয়েক দিনের প্রস্তুতিতে দারুণ পারফরম্যান্স দেখাচ্ছে নারী দল। শুধু তাই নয়, আন্তর্জাতিক আঙিনায় বাংলাদেশের নারী হকির সম্ভাবনারও আভাস দিচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top