সকল মেনু

চাঁপাইনবাবগঞ্জ জার্নালিস্ট ফোরাম-ঢাকার নির্বাচন সভাপতি মামুন, সাধারণ সম্পাদক সবুজ

চাঁপাইনবাবগঞ্জ জার্নালিস্ট ফোরাম- ঢাকার (সিজেএফডি) নতুন নেতৃত্ব নির্বাচিত হয়েছে। দৈনিক যুগান্তরের বিশেষ প্রতিনিধি আবদুল্লাহ আল মামুনকে সভাপতি ও বাংলাভিশনের বিশেষ প্রতিনিধি জিয়াউল হক সবুজকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২০২৩-২৪ মেয়াদের জন্য ১৫ সদস্যের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাজধানীর একটি রেস্তোরাঁয় এজিএম ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

ঢাকায় বিভিন্ন জাতীয় গণমাধ্যমে কর্মরত চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিকদের রায়ে এ কমিটি নির্বাচিত হয়। সভায় সভাপতিত্ব করেন বিদায়ী কমিটির সভাপতি লাইফ টিভির সম্পাদক আনোয়ার হক।

সিজেএফডি কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক ইত্তেফাকের সহকারি সম্পাদক ফাইজুল ইসলাম এবং যুগ্ম সাধারণ সম্পাদক হন দীপ্ত টিভির সিনিয়র ব্রডকাস্ট জার্নালিস্ট আহাদ হোসেন টুটুল।

সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন ইন্ডিপেনডেন্ট টিভির রিপোর্টার মাহমুদুল হাসান পারভেজ, অর্থসম্পাদক দৈনিক সমকালের সিনিয়র রিপোর্টার মেসবাহুল হক, দপ্তর সম্পাদক দৈনিক মানবজমিনের সিনিয়র রিপোর্টার মো. আল আমিন এবং প্রচার-প্রকাশনা ও গবেষণা সম্পাদক হন দেশটিভির রিপোর্টার নুপুর মাহমুদ।

১৫ সদস্যের কমিটির কার্যনির্বাহী সদস্য হয়েছেন

আরটিভি নিউজের সাবেক প্রধান বার্তা সম্পাদক ও লাইফ টিভির সম্পাদক আনোয়ার হক, দৈনিক আমাদের সময়ের ভারপ্রাপ্ত বার্তা সম্পাদক আশরাফুল ইসলাম, দ্য বিজনেস স্ট্যান্ডার্ডের সিনিয়র সাব-এডিটর ফেরদৌস মোবারক, ঢাকা প্রকাশের সিনিয়র রিপোর্টার জাহাঙ্গীর আলম, মুহূর্ত নিউজের সম্পাদক শাহানাত হোসেন মাসুম বাবু, মাইটিভির নিউজ প্রেজেন্টার মেমোরি জাহান সিমু ও নক্শী ডট টিভির সম্পাদক মামুনুর রশিদ।

অনুষ্ঠানে নির্বাচিত ও বিদায়ী কমিটির নেতৃবৃন্দ ঢাকায় কর্মরত চাঁপাইনবাবগঞ্জ জেলার সাংবাদিকদের পেশাগত উৎকর্ষ সাধন এবং তাদের কল্যাণে গঠনমূলক কার্যক্রম বেগবান করার ব্যাপারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সেই সাথে চাঁপাইনবাবগঞ্জের উন্নয়ন-অগ্রগতির স্বার্থে জেলার বিভিন্ন সমস্যা-সম্ভাবনা গণমাধ্যমে তুলে ধরাসহ বিভিন্ন কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেয়া হয় এ সভায়।

ঢাকার বিভিন্ন গণমাধ্যমে কর্মরত চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিকদের পেশাগত উন্নয়ন ও জেলার নাগরিকদের অধিকার রক্ষার প্রতিশ্রুতি নিয়ে ২০১৪ সালে চাঁপাইনবাবগঞ্জ জার্নালিস্ট ফোরাম, ঢাকা প্রতিষ্ঠিত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top