সকল মেনু

মিরসরাইয়ে বাসের ধাক্কায় প্রাণ গেলো ২ জনের

চট্টগ্রামের মিরসরাইয়ের পৃথক স্থানে বাসের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকাল ও বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাপাহাড় আরশিনগর পার্ক ও বারইয়ারহাট কমফোর্ট হাসপাতালের সামনে দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন- মিরসরাই সদর ইউনিয়নের বিশ্বদরবার এলাকার মো. দেলোয়ার হোসেনের পুত্র চান মিয়া (২০) ও ইছাখালী ইউনিয়নের সাহেবদীনগর গ্রামের বাসিন্দা বিবি হাবাধন (৬৮)।

খোঁজ নিয়ে জানা যায়, মিঠাছড়া বাজারের ফারুক মিয়ার শীতল পাটি নসিমনে বোঝাই করে চিনকীআস্তানা যাচ্ছিলেন চান মিয়া। সোনাপাহাড় আরশি নগর পার্ক এলাকায় পৌঁছালে চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি বাস নসিমনকে ধাক্কা দেয়। চান মিয়া নসিমন থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে বারইয়ারহাট কমফোর্ট হাসপাতালের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন বলেন, বিকেলে রাস্তা পার হওয়ার সময় বিবি হাবাধন নামের এক নারী বাস ধাক্কায় গুরুতর আহত হন। তাকে হাসপাতালে আনার আগেই মারা যান। খবর পেয়ে পরিবারের লোকজন এসে মরদেহ বাড়ি নিয়ে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top