সকল মেনু

আদিলের বিরুদ্ধে হানিমুনের নগ্ন ভিডিও তৈরির অভিযোগ রাখির

বলিউড তারকা রাখি সাওয়ান্তর জীবনে ঘটনার পর ঘটনা লেগেই থাকে। তার প্রেম থেকে বিয়ে কিংবা অন্তঃসত্ত্বা হওয়া— সবই সংবাদের শিরোনাম হচ্ছে। এদিকে বিয়ে ভেঙেছে রাখির। মামলা করে স্বামীকে হাজতবাস করাতেও পিছপা হননি তিনি।

এদিকে জেল থেকে ছাড়া পেয়েই রাখিকে শায়েস্তা করার জন্য উঠেপড়ে লেগেছেন তার স্বামী আদিল। প্রকাশ্যে এনেছেন বেশ কিছু বিস্ফোরক তথ্য। দমে যাওয়ার পাত্রী নন রাখিও। স্বামী মধুচন্দ্রিমা গিয়ে তার নগ্ন ভিডিও তৈরি করে লাখ লাখ টাকায় বিক্রি করেছেন আদিল, অভিযোগ করলেন রাখি। টাকার অংকটা মোটেই কম নয়। বিবাহিত জীবনে তিনি ধর্ষণের শিকারও হয়েছেন বলে ঘোষণা করলেন সাংবাদিক সম্মেলন ডেকে।

গর্ভের সন্তান তিনিই নষ্ট করেছেন! জেল থেকে বেরিয়েই আদিলের দাবি, জরায়ু নেই রাখির। চলতি বছর জীবনের নতুন এক পর্ব শুরু করেন রাখি। গত বছর মে মাস নাগাদ দ্বিতীয়বার বিয়ে করেছিলেন অভিনেত্রী। পাত্র মাইসুরুর ব্যবসায়ী আদিল খান দুরানি। একটা সময় সারাক্ষণই রাখির ছায়াসঙ্গী হয়ে থাকতেন আদিল।

আদিলের সঙ্গে বিয়ের পর ইসলাম ধর্ম গ্রহণ করেন রাখি। একটা সময় বোরখা পরতে, রোজা রাখতে দেখা যায় তাকে। কিন্তু বিয়ের খবর প্রকাশ্যে আসার মাস খানেকের মধ্যেই অশান্তি শুরু হয় রাখির সংসারে। স্বামীর বিরুদ্ধে পারিবারিক সহিংসতা, প্রতারণাসহ বিভিন্ন অভিযোগ আনেন। এ জন্য আদিলকে কারাবাসও করতে হয়েছে।

চলতি বছরের ৭ ফেব্রুয়ারি জেলে যান আদিল। গত মাসের ২১ তারিখ জেল থেকে ছাড়া পেয়েছেন অভিনেত্রীর স্বামী। ছাড়া পেতেই রাখির বিরুদ্ধে সাক্ষ্য প্রমাণসহ সংবাদমাধ্যমের সামনে হাজির তিনি। একের পর এক অভিযোগ করেছেন রাখির নামে।

সর্বপ্রথম আদিল দাবি করেন, রাখি প্রতারক। শুধু তাই নয়, রাখি নাকি ভালো নারী নন। এ প্রসঙ্গে আদিল বলেন, রাখি বিপদজ্জনক নারী। সে নিজের প্রয়োজন যে কোনো কাজ করতে পারে। এটা খুবই ভয়ংকর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top