সকল মেনু

জাসদ ছাত্রলীগের সমাবেশে শিবিরের ককটেল বিস্ফোরণ, তিন শিবিরকর্মী আটক

atok-22 রংপুর অফিস:  রংপুরে জাসদ ছাত্রলীগের সমাবেশে শিবিরের ককটেল বিস্ফোরণের ঘটনায় তিন শিবিরকর্মীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় সেখানে উত্তেজনা বিরাজ করছে। মোতায়েন রয়েছে অতিরিক্ত পুলিশ। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্য শফিকুল ইসলাম জানান, যুদ্ধাপরাধিদের বিচারের রায় দ্রুত কার্যকরের দাবিতে বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয় প্রধান ফটকের সামনে সমাবেশের আয়োজন করে জাসদ ছাত্রলীগ ও জাতীয় যুবজোট। সমাবেশ চলাকালে তিন শিবিরকর্মী একটি মোটরসাইকেলে এসে পরপর তিনটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যাবার সময় সমাবেশে থাকা লোকজন তাদের ধাওয়া করে আটক করে। এরপর পুলিশের কাছে সোপর্দ করা হয়। আটককৃতরা হলো বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে রাষ্ট্র বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র রহমত আলী ও একই বিভাগের আসাদুজ্জামান নুর এবং পরিসংখ্যান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মোকছেদ আলী। এব্যাপারে জাসদ ছাত্রলীগ দর্শনা এলাকার সভাপতি পার্থ বোস জানান, সভাকে বানচাল করার জন্যই শিবির ক্যাডাররা তাদের সমাবেশে ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে।

কোতয়ালি থানার ওসি শাহাবুদ্দিন খলিফা জানান, বর্তমানে ওই এলাকায় পুলিশী টহল জোরদার করা হয়েছে, মোতায়েন রয়েছে অতিরিক্তি পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top