সকল মেনু

বগুড়ায় বাসচাপায় অটোরিকশাচালকসহ নিহত ২

বগুড়া সদরে বাস চাপায় সিএনজিচালিত অটোরিকশাচালক ও এক যাত্রী নিহত হয়েছেন।

রবিবার (১৬ জুলাই) রাত ১১টার দিকে উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের বাঘোপাড়া বন্দরে এ দুর্ঘটনা ঘটে। এতে অটোরিকশার আরও এক যাত্রী আহত হয়েছেন।

নিহতরা হলেন বগুড়া সদর উপজেলার দক্ষিণ বাঘোপাড়া গ্রামের ওয়াজেদ আলীর ছেলে সিএনজিচালক বাপ্পি মিয়া (৩৫) ও আশোকোলা গ্রামের বেলাল হোসেনের ছেলে আরিফ রহমান (২৮)। এই দুর্ঘটনায় আহত আশোকোলা গ্রামের টুটু (৪০) বগুড়া টিএমএসএস মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন।

বগুড়া সদর থানার পরিদর্শক (অপারেশন) ফইম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, রংপুর থেকে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের বাস বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা যাত্রী আরিফ নিহত হন। আহত অবস্থায় সিএনজিচালক ও আরেক যাত্রীকে টিএমএসএস মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে সিএনজিচালক বাপ্পি মারা যান।

তিনি আরও জানান, অটোরিকশাকে চাপা দেওয়ার পর বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এতে বৈদ্যুতিক তার জড়িয়ে ওই বাসে আগুনের সূত্রপাত হয়। বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনেন। বাসে আগুনের সূত্রপাত হওয়ার আগেই যাত্রীরা নেমে যাওয়ায় কোনো হতাহত হয়নি। বাসচালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। এই বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top