সকল মেনু

ট্রলারডুবির পাঁচদিন পর ৫ জেলের মরদেহ উদ্ধার, নিখোঁজ ২

সাগরে ট্রলার ডুবিতে নিখোঁজ ভোলার চরফ্যাশনের সাত জেলে মধ্যে পাঁচজনের লাশ উদ্ধার করেছে স্বজনরা। শুক্রবার (৩০ জুন) বেলা ১২টায় সাগর মোহনার তিনচর এলাকা থেকে এসব লাশ উদ্ধার করে লাশবাহিট্রলার চরফ্যাশনের সামরাজ ঘাটের উদ্দেশ্যে রওয়ানা করেছে। শুক্রবার সন্ধ্যা নাগাদ তারা ঘাটে পৌঁছাবে বলে জানা গেছে। শিবচর থেকে লাশ উদ্ধার করে স্বজনরা।

ট্রলারডুবির ঘটনায় এখনো নিখোঁজ আরও দুই জেলে। এদিকে লাশ উদ্ধারের খরের নিখোঁজদের স্বজনরা সামরাজ ঘাটে ভিড় করতে শুরু করেছেন।

সামরাজ ঘাটের আড়ৎ মালিক সমিতির সাধারণ সম্পাদক আলাউদ্দিন পাটোয়ারী ও চরফ্যাশন উপজেলা মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার জানান, সাগরে মাছ ধরতে গিয়ে গত ২৫ জুন চরফ্যাশন সামরাজ ঘাটের জাহাঙ্গীর মাঝির ট্রলার ১৩ মাঝি মাল্লাসহ ডুবে যায়। ২৮ জুন পর্যন্ত ৬ জনকে জীবিত উদ্ধার করা হলেও নিখোঁজ থাকে আরও ৭ জন।

বৃহস্পতিবার নিখোঁজদের উদ্ধারে স্বজনরা দুইটি ট্রলারে অভিযান চালিয়ে শুক্রবার সাগরের তিনচর এলাকা থেকে রহিম মাঝি, হারুন, শরীফ, সাত্তার ও ফজলে করিম নামের পাঁচজনের লাশ উদ্ধার করেছে। সিহাবসহ দুইজন এখনো নিখোঁজ রয়েছে। লাশবাহিট্রলারটি দুপুরে তিনচর থেকে চরফ্যাশনের সামরাজ ঘাটের উদ্দেশ্যে রওয়ানা করেছে যা সন্ধ্যায় ঘাটে পোঁছাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top