সকল মেনু

শাকিবের ‘প্রিয়তমা’ সিনেমার প্রথম গান প্রকাশে ভক্তদের উচ্ছ্বাস

ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খান অভিনীত ঈদের সিনেমা ‘প্রিয়তমা’র প্রথম গান ‘কোরবানি’ প্রকাশ পেয়েছে। শনিবার (২৪ জুন) সন্ধ্যায় শাকিব খানের ফেসবুক পেজে প্রকাশিত হয়েছে। গানটি প্রকাশের পর থেকে ভক্তরা উচ্ছ্বাস প্রকাশ করছেন। কমেন্ট ঘরে ভক্তরা শুভকামনা জানাচ্ছেন।

‘কোরবানি’ গানটির কথা ও সুরের পাশাপাশি কণ্ঠ দিয়েছেন আকাশ সেন। কিছুদিন আগে ৩০ সেকেন্ডের ফার্স্টলুক টিজারে শাকিব খানের রহস্যময়তা বেশ সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

এদিকে ২১ জুন ঈদে প্রেক্ষাগৃহে মুক্তির জন্য আনকাট সেন্সর পেয়েছে ‘প্রিয়তমা’। হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’ সিনেমাটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শক। সিনেমা হল বুকিং এজেন্ট থেকে শুরু করে হল মালিকদের আগ্রহের তুঙ্গে সিনেমাটি।

আরশাদ আদনানের প্রযোজনায় নির্মিত রোমান্টিক অ্যাকশন ঘরানার এ সিনেমার কাহিনি প্রয়াত ফারুক হোসেনের। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।

সিনেমাটিতে শাকিব খান ছাড়াও অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল, কাজী হায়াৎ, শহিদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডনসহ অনেক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top