সকল মেনু

গ্লোবাল টি-টোয়েন্টি লিগ: সাকিব-লিটনদের জার্সি উন্মোচন

কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগের জমজমাট আসর আগামী মাসে বসতে যাচ্ছে। ইতিমধ্যে হয়ে গেছে বহুল কাঙ্ক্ষিত প্লেয়ার্স ড্রাফট। এবার হলো জার্সি উন্মোচন।

বাংলাদেশ থেকে দল পেয়েছেন সাকিব আল হাসান। টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ককে নিয়েছে মন্ট্রিল টাইগার্স। এ ছাড়া দেশের তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান লিটন দাস খেলবেন সারে জাগুয়ার্সের হয়ে।

বাঘের চামড়ার ছাপ খচিত লাল-কালো রঙের মিশেলে গড়া জার্সি পরে খেলতে নামবেন সাকিবরা। দলটির কোচ হিসেবেও থাকছেন বাংলাদেশের সাবেক কোচ ডেভ হোয়াটমোর। সাকিবদের নিয়ে উচ্ছ্বসিত হোয়াটমোর বলেন, ‘আন্দ্রে রাসেল, সাকিব আল হাসান, ক্রিস লিন, শেরফেন রাদারফোর্ড এবং কার্লোস ব্র্যাথওয়েটের মতো ক্রিকেটারসহ আমাদের দলে টি-টোয়েন্টিতে বিশেষজ্ঞ কিছু সেরা খেলোয়াড় রয়েছে, আমরা নিঃসন্দেহে খুব ভালো দক্ষ দল গড়েছি।’

আর লিটনের গায়ে জড়ানো থাকবে হলুদ রঙের জার্সি। হাতায় বেগুনি রঙের ছাপ। আর জার্সির নিচে হুঙ্কার দিচ্ছে জাগুয়ার। সাকিব-লিটনদের ইতিমধ্যে এই লিগে খেলার জন্য অনাপত্তিপত্র দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দু’জনে পুরো আসর জুড়েই খেলবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top