সকল মেনু

রাজশাহী, সিলেটের ভোটে অনিয়মের কোনো তথ্য নেই: ইসি

নির্বাচন কমিশনের মনিটরিং সেল থেকে কোনো অনিয়ম বা বিশৃঙ্খলার কোনো তথ্য পাওয়া যায়নি বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা।

বুধবার ( ২১ জুন) সকালে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে মিলনায়তনে সিসিটিভি ক্যামেরায় ভোট পর্যবেক্ষণ শেষে তিনি এ কথা বলেন।

এই নির্বাচন কমিশনার (ইসি) বলেন, মাঠের আইনশৃঙ্খলা বাহিনীর সাথে যোগাযোগ হচ্ছে। এ পর্যন্ত আমাদের কাছে অনিয়মের তথ্য নাই। ভোটার উপস্থিতি বেশ ভালো। সিলেটের কোনো কোনো কেন্দ্রে বৃষ্টি হচ্ছে, আর রাজশাহীতে খুবই ভালো ভোট হচ্ছে।

রাশেদা সুলতানা বলেন, ইভিএমে জটিলতার কোনো খবর আসেনি। শুধু রাজশাহীর একটা জায়গায় একটু শুরু হয়েছিল। ওটা সঙ্গে সঙ্গে শেষ হয়েছে। রিটার্নিং কর্মকর্তার সাথে আমার কথা হয়েছে। ঠিক সময়ে শুরু হয়েছে। ইভিএম-এ ত্রুটি দেখা দিলে ব্যাকআপ মেশিন আছে। কারিগরি টিম আছে। সমস্যা হলে আমরা সাথে সাথে দূর করার চেষ্টা করব।

রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনে বসে সিসি ক্যামেরার মাধ্যমে রাজশাহী ও সিলেট সিটি করপোরেশনের নির্বাচন পর্যবেক্ষণ করছে নির্বাচন কমিশন (ইসি)। আজ সকাল ৮ থেকে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে শুরু হওয়া ভোটগ্রহণ বিরতিহীনভাবে চলবে বিকেল ৪টা পর্যন্ত।

রাজশাহী সিটি করপোরেশনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৫১ হাজার ৯৭৬ জন এবং সিলেট সিটি করপোরেশনের ৪ লাখ ৮৭ হাজার ৭৪৭ জন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top