সকল মেনু

স্ত্রিন শেয়ারের সময় নম্বর লুকিয়ে রাখা যাবে হোয়াটসঅ্যাপে

বিশ্বের জনপ্রিয় ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ। প্রতিদিন প্রায় কয়েক কোটি মানুষ বিশ্বের বিভিন্ন প্রান্তে ব্যবহার করছেন হোয়াটসঅ্যাপ। মেটার মালিকানাধীন হোয়াটসঅ্যাপ হোয়াটসঅ্যাপ গ্রাহকদের জন্য প্রতিনিয়ত নতুন নতুন আপডেট আনছে।

সম্প্রতি চ্যাট লক, মেসেজ এডিটসহ অনেকগুলো ফিচার যুক্ত হয়েছে হোয়াটসঅ্যাপে। এবার জানা গেল, ব্যবহারকারীরা হোয়াটসঅ্যাপে স্ক্রিন শেয়ার করতে পারবেন বন্ধুদের সঙ্গে। এমনকি স্ক্রিন শেয়ারের মধ্যে নিজের নাম, ফোন নম্বর লুকিয়ে রাখতে পারবেন ব্যবহারকারীরা।

ভিডিও কল চলাকালীন নিজেদের স্ক্রিন শেয়ার করতে পারবেন ব্যবহারকারীরা। গুগল মিট বা জুমের মতোই কল চলাকালীন একবার স্ক্রিন শেয়ার অপশনটি চালু করে দিলেই অন্য প্রান্তে থাকা ব্যবহারকারীদের সঙ্গে সেটি শেয়ার হয়ে যাবে। আবার যখন ইচ্ছা হবে বন্ধও করে দিতে পারবেন।

আপাতত এই ফিচারটি নিয়ে পরীক্ষা নিরীক্ষা চলছে। শিগগির ব্যবহারকারীরা ফিচারটি পাবেন। এছাড়া স্ট্যাটাস আর্কাইভ কিংবা অ্যাপের ভাষা ও মেসেজ ড্রাফটের মতো ফিচার নিয়েও কাজ চলছে।

সূত্র: টেক রাডার

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top