সকল মেনু

পদ্মায় নিখোঁজ দুই বিশ্ববিদ্যালয়ছাত্রের একজনের মরদেহ উদ্ধার

মুন্সিগঞ্জের মাওয়া সংলগ্ন পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ দুই বিশ্ববিদ্যালয়ছাত্রের মধ্যে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২ জুন) বিকেল ৪টা ১০ মিনিটে পদ্মা সেতুর ১৬ নম্বর পিলারের সামনে নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে দুপুর ১২টার দিকে পদ্মা সেতুর ১৬ নম্বর পিলারে কাছে জেগে ওঠা চর থেকে নদীতে নামলে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম সব্যসাচী সৌম্য দাশ (২৯)। তিনি রাজধানীর তেজগাঁও এলাকার সরোজ দাশের ছেলে।

নিখোঁজ অপর যুবক হলেন নুরুল হক নাফিউ (২৪)। তিনি রাজধানীর বাড্ডা নতুন বাজার এলাকার শরিফুল হকের ছেলে। তারা দুজনই ইউনাইটেড ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের ট্রিপল ই বিভাগের ছাত্র।

নৌপুলিশ সূত্র জানায়, সকাল ৯টার দিকে ঢাকা থেকে পাঁচ বন্ধু মাওয়া এলাকায় ঘুরতে আসেন। পরে দুপুর ১২টার দিকে তারা একটি স্পিডবোটযোগে পদ্মা সেতুর ১৬ নম্বর পিলারের কাছে জেগে ওঠা চরে গিয়ে নদীতে গোসল করতে নামেন। এসময় স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ হন নাফিউ ও সব্যসাচী। তবে বাকি তিনজন অক্ষত আছেন। খবর পেয়ে উদ্ধার অভিযান শুরু করা হয়। বিকেল ৪টা ১০ মিনিটে সব্যসাচীর মরদেহ উদ্ধার করা হয়। অপর নিখোঁজের সন্ধানে অভিযান চলছে।

লৌহজং ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আব্দুল মতিন বলেন, একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। অপরজনের সন্ধানে উদ্ধার অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top