সকল মেনু

৫২ কোটি টাকা পারিশ্রমিক!

‘ওয়ার’ থেকে ‘পাঠান’—পরপর দুই সুপারহিট সিনেমার পর সিদ্ধার্থ আনন্দ এখন চাহিদার তুঙ্গে। হিন্দি সিনেমার প্রযোজকদের অ্যাকশন সিনেমার কথা মাথায় এলেই ‘পাঠান’ নির্মাতার কথা মনে পড়ে। সেটা এতটাই যে নিজের পরের ছবি নির্মাণের জন্য রেকর্ড পারিশ্রমিক পাচ্ছেন এই পরিচালক। খবর বলিউড হাঙ্গামার

প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস আগেই জানিয়েছিল, তাঁরা স্পাই ইউনিভার্স তৈরি করছে। শাহরুখ অভিনীত ‘পাঠান’-এ হাজির হয়েছিলেন টাইগার চরিত্রে অভিনয় করা সালমান খান। আবার সালমান খান অভিনীত ‘টাইগার ৩’-তে দেখা যাবে পাঠানকে।

তাই আগামী জানুয়ারিতে দুই তারকাকে নিয়ে আলাদা সিনেমা নির্মাণ করবে যশরাজ ফিল্মস।

‘টাইগার ভার্সেস পাঠান’ নামে সেই সিনেমা নির্মাণের দায়িত্ব পড়েছে সিদ্ধার্থ আনন্দের ঘাড়ে। জানা গেছে, ছবিটির জন্য ৪০ কোটি রুপি বা প্রায় ৫২ কোটি টাকা পারিশ্রমিক পাচ্ছেন নির্মাতা। যা হিন্দি সিনেমার কোনো পরিচালকের জন্য রেকর্ড।

তবে এই প্রথম নয়, আগে আরেকটি ছবির জন্য ৬৫ কোটি রুপি পারিশ্রমিক পাওয়ার কথা ছিল সিদ্ধার্থ আনন্দের। তবে প্রভাসকে নিয়ে সে ছবি আপাতত হচ্ছে না। মূলত ‘টাইগার ভার্সেস পাঠান’ পরিচালনা করবেন বলেই প্রভাসকে নিয়ে ছবিটি ছেড়েছেন সিদ্ধার্থ।

‘টাইগার ভার্সেস পাঠান’-এর দুই নায়িকার ভূমিকা দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফকে। ছবিটি মুক্তি পাবে ২০২৫ সালে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top