সকল মেনু

এবার মদ্রিচকেও লোভনীয় প্রস্তাব সৌদির, ছাড়ছেন মাদ্রিদ!

একের পর এক বড় ফুটবলারের দিকে হাত বাড়াচ্ছে সৌদি আরব। ক্রিশ্চিয়ানো রোনালদো আগেই গেছেন, লিওনেল মেসিও সৌদিতে পা রাখার পথে। এরপর করিম বেনজেমা আর সর্বশেষ লুকা মদ্রিচও সৌদি ক্লাবের রাডারে।

মেসিকে বছরে ৬০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়ে রেখেছে সৌদির ক্লাব আল হিলাল। ইউরোপের আরেক সেরা ফুটবলার, করিম বেনজেমাকে দুই বছরে ৪০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে সৌদি আরবের নাম প্রকাশ্যে না আসা একটি ক্লাব।

এবার রিয়াল মাদ্রিদের আরেক কিংবদন্তিও বিদায় নেওয়ার পথে। ‘ওকে ডায়েরিও’র বরাত দিয়ে ‘গোলডটকম’ জানিয়েছে, মদ্রিচকে সৌদি আরবের একটি ক্লাব প্রস্তাব দিয়েছে তিন বছরে ১২০ মিলিয়ন ইউরোর।

সান্তিয়াগো বার্নাব্যুতে ক্রোয়াট এই মিডফিল্ডারের চুক্তি শেষ হয়ে যাচ্ছে চলতি জুনেই। এখনও তিনি চুক্তি বাড়ানোর ব্যাপারে সম্মত হননি। সেক্ষেত্রে মদ্রিচের রিয়াল ছাড়ার জোর সম্ভাবনা রয়েছে।

‘গোলডটকম’ জানিয়েছে, মদ্রিচের সঙ্গে রিয়াল মাদ্রিদের নতুন চুক্তি হওয়ার কথা শোনা যাচ্ছিল। তবে সৌদি আরব থেকে লোভনীয় প্রস্তাব আসায়, ইউ-টার্ন নিতে পারেন ৩৭ বছর বয়সী এই ফুটবলার।

খবরে প্রকাশ, মদ্রিচ রিয়াল ছাড়ার ব্যাপারে তার ক্লাবকে এরই মধ্যে ইঙ্গিত দিয়ে রেখেছেন। রিয়ালও তার সিদ্ধান্তকে সম্মান জানাতে প্রস্তুত, কেননা মদ্রিচকে তারা ক্লাবের কিংবদন্তি মনে করে।

২০৩০ বিশ্বকাপের আয়োজক হতে চায় সৌদি আরব। ওই বিশ্বকাপের আয়োজক হওয়ার স্বীকৃতি পেতে রোনালদো, মেসির পাশাপাশি বেনজেমা, মদ্রিচদের ব্যবহার করতে চায় সৌদি কর্তৃপক্ষ। তাদের সঙ্গে শুভেচ্ছাদূতের চুক্তিও করতে পারে আরব দেশটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top