সকল মেনু

মালয়েশিয়ায় ২০০ বাংলাদেশির বিরুদ্ধে থানায় অভিযোগ নারীর

মালয়েশিয়ায় ২০০ বাংলাদেশির বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছেন এক নারী। ফোন দিয়ে অশালীন কথা ও বিরক্ত করার অভিযোগে লি গুয়ান ইয়োক নামের ওই নারী এই অভিযোগ করেন।

অন্তত ১০টি সুন্দরী প্রতিযোগিতায় পুরস্কার পাওয়া লি গুয়ান দাবি করেছেন, তাকে ফোন দিয়ে ও মেসেজ পাঠিয়ে এ পর্যন্ত অন্তত ২০০ জনেরও বেশি ব্যক্তি বিরক্ত করেছেন। তারা সবাই বাংলাদেশি।

মঙ্গলবার (৩০ মে) জোহর বারু মালয়েশিয়ান চাইনিজ অ্যাসোসিয়েশন সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ তোলেন তিনি। সংবাদ সম্মেলনে লি বলেছেন, পরিচিত কেউ একজন সামাজিক যোগাযোগমাধ্যমে তার বিরুদ্ধে কুৎসা রটিয়েছে। এরপর গত ১৭ মে থেকে তার মোবাইলে ফোন করতে থাকেন বাংলাদেশিরা। আর ফোন দিয়েই তারা তাকে বিভিন্ন বাজে কথা বলেন।

৪১ বছর বয়সী লি গুয়ান ইয়োক জানিয়েছেন, এসব ঘটনায় তিনি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন ও এরই মধ্যে আত্মহত্যার কথাও ভেবেছেন।

তিনি আরও জানিয়েছেন, ফোন ও মেসেজের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও নিগ্রহের স্বীকার হচ্ছেন তিনি। এ ব্যাপারে লি গুয়ান ইয়োক বলেছেন, হঠাৎ করে যখন কয়েকশ ফোন ও মেসেজ পাই তখন বুঝতে পারি, পরিচিত কেউ আমাকে যৌন রসিকতার বিষয়বস্তু বানিয়েছে।

তিনি আরও বলেছেন, ফোন ও মেসেজ করা সবাই বাংলাদেশি। এটি মানসিকভাবে আমাকে বিপর্যস্ত করে দিয়েছে। কারণ এটি আমার ও আমার পরিবারের সম্মানহানি করছে। এছাড়া এটি আমার ক্যারিয়ার, আমার ব্যক্তিগত জীবনকে বিপন্ন করছে। আমি একজন সিঙ্গেল মা। আমি তিন সন্তানের দেখাশুনা করি, যারা এখনো স্কুলে যায়।

লি গুয়ান ইয়োক বর্তমানে একজন ট্যুর গাইড হিসেবে কাজ করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top