সকল মেনু

কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

bhaluka-28-9-13.thumbnailখাদিজা আক্তার (১৩) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর প্রেমিকসহ দুই যুবককে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে লাশ উদ্ধার করা হয়। খাদিজা আক্তার লালমনিরহাট সদর উপজেলার খোঁচাবাড়ী এলাকার দুলাল হোসেনের মেয়ে।

আটককৃতরা হলেন-রংপুরের কাউনিয়া উপজেলার নাজিরদহ গ্রামের শফিকুল ইসলামের কলেজ পড়ুয়া ছেলে প্রেমিক মিঠু ইসলাম (২০) ও তার বন্ধু একই এলাকার নুর ইসলামের ছেলে আফতাব হোসেন (১৯)।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, খাদিজার সঙ্গে মিঠুর মোবাইলফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি খাদিজার পরিবারের লোকজন জেনে যায়। পরিবারের সম্মতিতে খাদিজা প্রেমিক মিঠুকে ঈদে আমন্ত্রণ জানায়।

প্রেমিকার আমন্ত্রণে মিঠু তার এক বন্ধুকে নিয়ে বুধবার সন্ধ্যায় খাদিজার বাড়িতে আসেন। পরে খাদিজার পরিবার বিয়ের জন্য চাপ দেয়। কিন্তু খাদিজার বিয়ের বয়স না হওয়ায় বিয়েতে রাজি ছিল না মিঠু। এ কারণে প্রেমিকসহ তার বন্ধুকে আটকে রাখে খাদিজার পরিবারের সদস্যরা।

বৃহস্পতিবার সকালে ঘরের দরজা খুলে খাদিজার ঝুলন্ত লাশ পাওয়া যায়। খবর পেয়ে সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

আটক প্রেমিক মিঠু ও তার বন্ধু আফতাব হোসেনকে পুলিশে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় খাদিজার বাবা বাদী হয়ে লালমনিরহাট সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জমির উদ্দিন সরকার বলেন, ‘ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না।’

– See more at: http://prime-newsbd.com/?p=14259#sthash.pdMA45Ho.dpuf

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top