সকল মেনু

‘হ্যারি পটার’ খ্যাত অভিনেতা ড্যানিয়েল বাবা হয়েছেন

বিশ্ববিখ্যাত ‘হ্যারি পটার’ সিরিজের‘হ্যারি পটার’ খ্যাত হলিউড অভিনেতা ড্যানিয়েল র‌্যাডক্লিফ বাবা হয়েছেন। তার প্রেমিকা এরিন ডার্কের কোলজুড়ে এ সন্তান পৃথিবীতে আলোর মুখ দেখেছে। বিবিসির সংবাদে এ তথ্য জানা গেছে।

বেশ কিছু দিন আগেই জানা যায়, ড্যানিয়েল র‌্যাডক্লিফ যে বাবা হতে যাচ্ছেন। সন্তানসহ সম্প্রতি এ প্রেমিকজুটিকে নিউইয়র্কের রাস্তায় দেখা গেছে বলে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছিল। তবে তাদের সন্তান ছেলে না মেয়ে তা জানা যায়নি। এমনকি তাদের সন্তান কবে জন্মগ্রহণ করেছেন তাও প্রকাশ করা হয়নি।

জানা গেছে, ১০ বছরেরও বেশি সময় ধরে এরিন ডার্কের সঙ্গে সম্পর্কে প্রেমের সম্পর্কে রয়েছেন ড্যানিয়েল র‌্যাডক্লিফ। ‘কিল ইয়োর ডার্লিংস’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে কাজ করেন ড্যানিয়েল-এরিন।

‘কিল ইয়োর ডার্লিংস’সিনেমার সেটেই ড্যানিয়েল-এরিনের প্রেমের সূত্রপাত হয়। কিন্তু তাদের এ সম্পর্ক নিয়ে গণমাধ্যমে বিভিন্ন ধরনের সংবাদ প্রচার হোক তা কখনোই চাননি ড্যানিয়েল-এরিন।

উল্লেখ্য,‘হ্যারি পটার’ সিরিজে অভিনয় করে বিশ্বব্যাপী চলচ্চিত্র প্রেমীদের কাছে তুমুল জনপ্রিয়তা লাভ করেছেন ড্যানিয়েল র‌্যাডক্লিফ। অন্যদিকে এরিন ডার্ক হলিউডে কাজ করে ধীরে ধীরে নিজের স্থান পাকাপোক্ত করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top