সকল মেনু

চুমুর বিনিময়ে জোলিকে বিমান উপহারের প্রস্তাব

অ্যাঞ্জেলিনা জোলি হলিউডের শীর্ষ আবেদনময়ী অভিনেত্রী। তিনি তার অনেক সিনেমায় স্ক্রিপ্টের চাহিদা অনুযায়ী সহ-অভিনেতাদের সঙ্গে অনেক অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন। এ অভিনেত্রীর কাছে সিনেমায় অন্তরঙ্গ দৃশ্য অনস্ক্রিন শেয়ার করা নতুন কিছু নয়।

যদিও এ ধরনের দৃশ্যগুলো ক্যামেরায় ধারণ করার সময় অভিনেতা এবং অভিনেত্রী দুজনেই ইতস্ততাবোধ করেন। তারপরও পেশাদারিত্বের কারণে এঞ্জেলিনা জোলি কোনো সংকোচ ছাড়াই অন্তরঙ্গ দৃশ্যে খুব ভালোভাবে পারফরমেন্স করেন।

অ্যাঞ্জেলিনা জোলির দীর্ঘ কর্মজীবনে বেশ কয়েকজন সহ-অভিনেতার সঙ্গে অনস্ক্রিন চুম্বন শেয়ার করেছেন যা আলোচনা এবং সমালোচনা দুটোই অর্জন করেছে। হলিউডের অন্যতম ব্যবসা সফল ‘আলেকজান্ডার’ সিনেমার শুটিং চলাকালীন জোলির সহ-অভিনেতা ভ্যাল কিলমার তার সঙ্গে ঠোঁট বন্ধ করতে এতটাই উত্তেজিত হয়েছিলেন যে তিনি তার লেখা বই ‘আই অ্যাম ইওর হাকলবেরি’তে ঘটনাটি উল্লেখ করেছিলেন।

যেহেতু অ্যাঞ্জেলিনা জোলি চুম্বন দৃশ্য স্ক্রিপ্টের সঙ্গে সামঞ্জসতা রেখে অনস্ক্রিন শেয়ার করেন সেই সুবাদে আলেকজান্ডার সিনেমায় বলিউড সুপারস্টার কিলমার জোলির সঙ্গে স্ক্রিপ্টের বাইরে একটি চুম্বন দৃশ্য অনস্ক্রিন শেয়ার করার জন্য অনেক চেষ্টা করেছেন। চুম্মন দৃশ্যে অভিনয় করার জন্য কিলমার জোলিকে প্রাইভেট জেট বিমানও উপহার দিতে চেয়েছিলেন।

কিন্তু জোলি তার পেশাদারিত্ব থেকে এক চুলও ছাড় দেননি। স্ক্রিপ্টের বাইরে সিনেমায় চুম্বন দৃশ্য যোগ করলে সিনেমাটির মান কমে যাবে বিধায় অ্যাঞ্জেলিনা জোলি কিলমারের প্রস্তাবে রাজি হননি। বর্তমানে ব্যাটম্যান স্টার ভ্যাল কিলমার এবং অ্যাঞ্জেলিনা জোলি দুজনই তাদের পরবর্তী সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top