সকল মেনু

চট্টগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

চট্টগ্রামের পটিয়ায় বেপরোয়া দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- শাহীদা (২৮) ও আবদুল হামিদ (৩২)। শুক্রবার (২১ এপ্রিল) সকাল সোয়া ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার শান্তিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছেন। তাদের মধ্যে চমেক হাসপাতালে চিকিৎসাধীন ছয়জনের নাম জানা গেছে। তারা হলেন- আসিকা (২৫), ফোরকান উদ্দিন (২৭), মোহাম্মদ আরিফ (২২), এনামুল হক (২৭), ইকামনি (৩) ও আবুল কালাম।

শিকলবাহা পটিয়া হাইওয়ে থানার ইনচার্জ পরিদর্শক স্লেহাংশু বিকাশ সরকার বলেন, শান্তিরহাট এলাকায় দুটি চেয়ার কোচের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বাসে হতাহতের ঘটনা ঘটে। আমরা ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়েছি।

প্রত্যক্ষদর্শীরা জানান, পটিয়ার শিকলবাহা থেকে পটিয়া পর্যন্ত মহাসড়ক প্রশস্ত করা হয়েছে। এতে এ রুটের গাড়িগুলো বেপরোয়া গতিতে চলাচল করছে। শুক্রবার সকালে বেপরোয়া গতিতে চলার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে বাস দুটি খাদে পড়ে যায়। ঘটনাস্থলে মারা যান দুজন।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) নুরুল আশেক বলেন, দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৮ জনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেছেন। অন্যরা চিকিৎসাধীন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top