সকল মেনু

৩ হাজার অসহায় মানুষের হাতে ঈদ উপহার দিলেন এসপি শহীদুল

হটনিউজ প্রতিবেদক, নোয়াখালী: নোয়াখালী জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম তিন হাজার অসহায় মানুষের হাতে ঈদের নতুন পোশাক তুলে দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। ১৫ রমজান থেকে প্রতিদিন জেলার বিভিন্ন থানা এলাকায় গরীব, অসহায়, প্রতিবন্ধী ব্যক্তি, পত্রিকা হকার, বেদে, সুইপার, মুচি ও তৃতীয় লিঙ্গের লোকদের হাতে তিনি নিজে উপস্থিত থেকে এসব পোশাক তুলে দেন।

জেলা পুলিশের সর্বোচ্চ কর্মকর্তার হাত থেকে ঈদের নতুন পোশাক পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন অনেকে।

এ ব্যাপারে পুলিশ সুপার শহীদুল ইসলাম বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। আসন্ন ঈদুল ফিতরের আনন্দ সবার সাথে ভাগাভাগি করে নেয়ার উদ্দেশ্যে আমার মমতাময়ী মায়ের নামে প্রতিষ্ঠিত সখিনা খাতুন ফাউন্ডেশনের পক্ষ থেকে এবং আমার নিজ উদ্যোগে জেলা পুলিশের ব্যবস্থাপনায় নোয়াখালীর ১০টি থানা এলাকায় তিন হাজার অসহায় মানুষের হাতে ঈদের নতুন পোশাক তুলে দিতে পেরে আমি আনন্দিত। সামান্য এই উপহারটুকু হাতে পাওয়ার পর অসহায় মানুষগুলোর মুখে যে হাঁসি দেখেছি এর চাইতে বড় আনন্দের আর কিছু নেই আমার কাছে।

তিনি আরো বলেন, আমরা প্রত্যেকে যদি নিজ নিজ অবস্থান থেকে সমাজের অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াই তাহলে সমাজটা অনেক সুন্দর হয়। পুলিশ সদস্যরা কেবল মানুষ নিরাপত্তার কাজেই নিজেদরেকে নিয়োজিত করে না, মানুষের সুখ দুখের অংশীদার হয় এ বোধটুকু আমরা সবার মাঝে জাগ্রত করে দিতে চাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top