সকল মেনু

চট্টগ্রামে কোল্ড স্টোরেজে বিস্ফোরণের পর আগুন, আহত ৪

চট্টগ্রামের বাকলিয়ার রাজাখালীতে শুঁটকির কোল্ড স্টোরেজে বিস্ফোরণ ও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বিস্ফোরণে দেওয়াল ধসে চার পথচারী আহত হয়েছেন।

মঙ্গলবার (১৮ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে রাজাখালী জনতা কোল্ড স্টোরেজে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- মো. তারেক (২৮), নুর হোসেন, মো.মান্নান (৩৪) ও রবিন (২২)। রাত ২টার দিকে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই নুরুল আশেক জানিয়েছেন।

আগ্রাবাদ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুল হামিদ মিয়া জানান, রাজাখালী এলাকার জনতা কোল্ড স্টোরেজে অ্যামোনিয়া গ্যাস থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। ভবনটি চারতলা। বিস্ফোরণে এতে আগুন লেগে যায়।

তিনি জানান, আমরা রাত ১টা ৫ মিনিটে খবর পাই। পরে ফায়ার সার্ভিসের তিনটি স্টেশনের ৭টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। রাত ২টা ৩৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে ফায়ার সার্ভিসের টিম এখনো ঘটনাস্থলে কাজ করছে।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন বলেন, রাজাখালী জনতা কোল্ড স্টোরেজে রাত ১টার দিকে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। কোল্ড স্টোরেজটিতে শুঁটকি হিমায়িত করা হয়। মূলত কোল্ড স্টোরেজের অ্যামোনিয়া গ্যাস বিস্ফোরণ হয়েছে। এতে ভবনের নিচতলার এক পাশের দেওয়াল ধসে গেছে। এসময় পাশের রাস্তা দিয়ে হেঁটে যাওয়া চার পথচারী চাপা পড়েন। এতে তারা আহত হন। তাদের একজনের পা ভেঙে গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top