সকল মেনু

মোটরসাইকেলের বেপরোয়া গতিতে প্রাণ গেলো ২ জনের

শেরপুরের নালিতাবাড়ী পৌরশহরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কায় দুজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও একজন।

সোমবার (১৭ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে নকলা-নাকুগাঁও সড়কে গরুহাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নকলা উপজেলার দামনা গ্রামের সাইফুল ইসলাম (৩৬) ও নালিতাবাড়ী উপজেলার তন্তর গ্রামের আব্দুর রশিদ (৩৫), নালিতাবাড়ী উপজেলার কালাকুমা গ্রামের শহিদুল ইসলাম (২৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে ৫টার দিকে দুই আরোহী নিয়ে বেপরোয়া গতির ভাড়ায় চালিত একটি মোটরসাইকেল নালিতাবাড়ীর দিকে আসছিল। পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে স্তূপ করে রাখা বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে চালকসহ অপর দুই আরোহী ছিটকে পড়েন। ঘটনাস্থলেই চালক সাইফুল ইসলাম ও আরোহী আব্দুর রশিদ মারা যান। গুরুতর আহত হন অপর আরোহী শহিদুল ইসলাম।

প্রত্যক্ষদর্শীরা হতাহতদের উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নালিতাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করে।

দুজন নিহতের বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসক সাদিয়া আফরিন সেবা বলেন, হাসপাতালে আনার আগেই দুজনের মৃত্যু হয়েছে। আহত অপরজনকে ময়মনসিংহে পাঠানো হয়েছে।

নালিতাবাড়ী আবাসিক প্রকৌশলী সুশান্ত পাল বলেন, ময়মনসিংহ বিদ্যুৎ বিতরণ বিভাগের একটি প্রকল্পের অধীনে কনস্ট্রাকশন কোম্পানির বৈদ্যুতিক খুঁটিগুলো অনেক আগে থেকেই রাখা ছিল। তবে সেখানে কোনো দুর্ঘটনা ঘটেছে কি-না জানতে পারিনি। বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top