সকল মেনু

রেললাইনে উল্টে গেল বাস, আধা ঘণ্টা আটকা মৈত্রী ট্রেন

টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্তে জোকারচরে শুক্রবার বেলা দুইটার দিকে যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বাসটি রেললাইনের উপর উল্টে পড়ে। এ সময় প্রায় আধা ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকে।

কলকাতা থেকে আসা মৈত্রী এক্সপ্রেস ট্রেনটিও প্রায় ৩০ মিনিট আটকে ছিল। পরে দুপুর আড়াইটার দিকে পুলিশ রেকার দিয়ে দুর্ঘটনাকবলিত বাসটি সরিয়ে নিলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়। এ সময় বাসের অন্তত ১০-১২ জন আহত হয়। তাদের দুইজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টাঙ্গাইল রেল স্টেশন মাস্টার আলামিন জানান, বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্তের জোকারচরে রেল লাইনের উপর একটি বাস উল্টে যায়। এ সময় কলকতা থেকে মৈত্রী এক্সপ্রেস ট্রেনটি ঢাকা আসছিল। রেল লাইনের উপর বাস উল্টে যাওয়ায় ট্রেনটি প্রায় ৩০ মিনিট জোকারচরে আটকে পড়ে। পরে বাসটি সরিয়ে নিলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

বঙ্গবন্ধু সেতু পুর্ব থানার পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম জানান, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইউনিটি পরিবহনের একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে রেল লাইনের উপর উঠে যায়। আধা ঘণ্টার মধ্যে বাসটি সরিয়ে নিলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top