সকল মেনু

অস্কারে এশীয়দের জয়

সেরা পরিচালক ও পার্শ্বচরিত্রে সেরা অভিনেতা-অভিনেত্রীর পাশাপাশি সেরা সিনেমার অস্কারও জিতে নিয়েছে ‘এভরিথিং এভরিহোয়ার অল অ্যাট ওয়ান্স’। এর মধ্য দিয়ে এশীয়দের জয় হলো। কেননা সম্প্রতি হলিউড অভিনেত্রী মিশেল ইয়ো বলেছেন, এবার সিনেমাটি অস্কার পেলে এশীয়দের জয় হবে।

বাংলাদেশ সময় সোমবার সকাল ছয়টায় (স্থানীয় সময় রবিবার বিকেল পাঁচটায়) জমকালো আয়োজনে বিজয়ী হিসেবে ঘোষণা দেয়া হয় এই সিনেমাকে। খবর বিবিসির।

অ্যাঞ্জেলেসের হলিউড ডলবি থিয়েটারে বসে হলিউডের সবচেয়ে গুরুত্বপূর্ণ পুরস্কারের আয়োজন অস্কার বা একাডেমি অ্যাওয়ার্ডসের ৯৫তম আসর। এবারের আসরে পার্শ্বচরিত্রে সেরা অভিনেতা-অভিনেত্রীর অস্কার জিতে নিয়েছেন কে হুই কুয়ান ও জেইমি লি কুর্তিস। ‘এভিরিথিং এভরিহোয়ার অল অ্যাট ওয়ান্স’ সিনেমায় অনবদ্য অভিনয়ের স্বীকৃতিস্বরূপ তারা দু’জনে এ বছর অস্কার জিতেছেন।

‘বেস্ট অরিজিনাল সং’ ক্যাটাগরিতে এবার অস্কার জিতে নিয়েছে দক্ষিণ ভারতীয় সিনেমা ‘আরআরআর’-এর গান ‘নাটু নাটু’। এবার একাডেমি অ্যাওয়ার্ডস উপস্থাপনা করেন জনপ্রিয় মার্কিন উপস্থাপক ও কমেডিয়ান জিমি কিমেল। এ নিয়ে তৃতীয়বারের মতো হলিউডের সবচেয়ে গুরুত্বপূর্ণ পুরস্কারের এই আয়োজন উপস্থাপনা করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top