সকল মেনু

নয়াপল্টনে মানববন্ধনে মির্জা আব্বাস

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, বিএনপি নির্বাচনে ভয় পায় না, বিএনপি যে কয়বার নির্বাচনে এসেছে, সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসেছে।

শনিবার (১১ মার্চ) বেলা ১১টার দিকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মানববন্ধনে অংশ নিয়ে এসব কথা বলেন তিনি। মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা আব্বাস বলেন, ‘আগে শুনতাম পার্শ্ববর্তী দেশে এক পিস-দুই পিস মাংসের টুকরা বিক্রি হয়। আজকে পত্রিকায় দেখলাম ডিপার্টমেন্টাল স্টোরে গ্রাম হিসেবে মাংস বিক্রি হয়। এটা আমার জীবনে শুনিনি। আমাদের দেশে হালি হিসেবে মুরগি বিক্রি করা হতো। দেশটাকে আওয়ামী লীগ শেষ করে দিয়েছে।’

তিনি আরো বলেন, ‘আমাদের কর্মসূচি দিলে আওয়ামী লীগ পাহারা দেয়। কাকে পাহারা দেয়। বিএনপিকে পাহারা দেয়। এদিকে দেশটাকে লুটে নিয়ে যাচ্ছে। আমরা প্রতিবাদ করলেই গ্রেপ্তার করে নিয়ে যায়। আমরা কোনো অপরাধ করি না, তারপরও আমাদের ওপর জুলুম (অত্যাচার) করা হচ্ছে। এই অবস্থা থেকে পরিত্রাণ পেতে হলে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন হতে হবে।’

নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রফিকুল আলম মজনুর সঞ্চালনায় মানববন্ধনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু, ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ বক্তব্য দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top