সকল মেনু

লাভের টাকা না দেওয়ায় ভুক্তভোগীকে মারপিট করলেন সুদে কারবারীরা

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর পাংশায় সুদের টাকা না দেওয়ায় মোতাহার খা নামের এক ভুক্তভোগীকে মারপিট ও প্রাণ নাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। রোববার (২৬ ফেব্রয়ারী) বোলা ৩ টার দিকে পাংশা সাদিপ্লাজার আন্ডার গ্রাউন্ডে এ মারপিটের ঘটনা ঘটে। মোতাহার খাঁ সাদিপ্লাজার মায়ের দোয়া গার্মেন্টেসের স্বত্তাধিকারী। সে কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নের মৌকুড়ী গ্রামেন মুন্নাফ খার ছেলে।

ভুক্তভোগী মোতাহার খাঁ বলেন, আমার ব্যবসা পরিচালনা করার জন্য ৪ মাস আগে পৌর শহরের মাগুরাডাঙ্গী গ্রামের মানিক এর কাছ থেকে ৪৫ হাজার টাকা নেই। বিনিময়ে প্রতিদিন ৮০০ টাকা করে দেওয়ার কথা ছিলো। একই দিনে একই গ্রামের শাজাহানের ছেলে হাফিজ এর কাছ থেকে ৩০ হাজার টাকা নেই। বিনিময়ে প্রতিদিন ৬০০ টাকা করে দেওয়ার কথা ছিলো। টাকা নেওয়ার পর ৩ মাস ১০ দিন উক্ত টাকার লাভের টাকা দিয়ে আসছি। গত ২০-২২ দিন লাভের টাকা দিতে না পাড়ায় সাদিপ্লাজার পার্কিং (আন্ডাগ্রাউন্ড) এ ডেকে এনে পারপিট করে করে পালিয়ে যায় হাফিজ ও মানিক। কিছুক্ষণ পরে মানিক আমার মোবাইল ফোনে কল করে টাকা না দিলে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি দেয়।

এ বিষয়ে উক্ত টাকা মোতাহারের কাছে সুদ হিসেবে দিয়েছেন বালে স্বীকার করেছেন মানিক ও হাফিজ। তারা বলেন, অল্পকিছু দিন আমাদের পরিমান লাভের টাকা দিয়েছিলো। কয়েক দিন পর আমাদের লাভের টাকা দেওয়া বন্ধ করে দেয়। আমরা লাভের টাকা সহ মূল টাকা ফেরত চাইলে টাকা না দিয়ে আমাদের ঘুরাতে থাকে মোতাহার। এ কিষয়ে আজ কথা কাটাকারি জের ধরে তাকে কিলঘুষি মারা হয়েছে। তবে মুঠোফোনে প্রাণ নাশের হুমকির বিষয়টা অস্বীকার করেছেন তারা।

মায়ের দোয়া গার্মেন্টর্সের স্বত্তাধিকারী মোতাহার খাঁকে মারপিট করা হয়েছে দেখেছেন বলে জানান, সাদিপ্লাজার আন্ডারগ্রাউন্ডের ম্যানেজার আলম। তিনি বলেন, আমার সামনে মোতাহারকে মারপিট করেছে। আমি কোনমত ঠেকিয়ে মোতাহারকে মাবানোর জন্য আন্ডাগ্রাউন্ডের একটি দোকানের মধ্যে ঢুকিয়ে তালা মেরে রাখি এবং হাফিজ ও মানিক চলে যাওয়ার পর তালা খুলে মোতাহারকে বে করে দেয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top