সকল মেনু

‘পিলখানা হত্যাকাণ্ডের দিন খালেদা জিয়ার গতিবিধি সন্দেহজনক ছিল’

হটনিউজ ডেস্ক:

‘পিলখানায় হত্যাকাণ্ডের দিন বিএনপি নেত্রী খালেদা জিয়ার গতিবিধি সন্দেহজনক ছিল’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে বনানীতে পিলখানা ট্রাজিডির শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ মন্তব্য করেন।

হানিফ বলেন, খালেদা জিয়া সচরাচর সকালে ঘুম থেকে না উঠলেও সেদিন (বিডিআর বিদ্রোহ) উঠেছিলেন। পরে গাড়ি করে দুদিনের জন্য কোথায় যেন চলে যান।

তিনি আশা প্রকাশ করে বলেন, চলতি বছরের মধ্যেই বিডিআর বিদ্রোহে সেনা কর্মকর্তা হত্যাকাণ্ডের মামলার চূড়ান্ত রায় পাওয়া যাবে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, আওয়ামী লীগকে যারা পছন্দ করে না বিডিআর বিদ্রোহ তাদের ষড়যন্ত্রের অংশ। সরকারকে উৎখাত বা আঘাত করার লক্ষ্যে এ ঘটনা ঘটানো হয়েছিল।

এর আগে, এদিন সকালে বনানী সামরিক কবরস্থানে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির পক্ষে শহীদ সেনাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন তাদের সামরিক সচিবরা। এরপর স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, আওয়ামী লীগের পক্ষ থেকে মাহবুবউল আলম হানিফ, সেনাবাহিনীর প্রধান এস এম শফিউদ্দিন আহমেদ, নৌবাহিনীর প্রধান অ্যাডমিরাল মোহাম্মদ শাহীন ইকবালসহ শহীদদের পরিবার শ্রদ্ধা জানায়। শ্রদ্ধা জানানোর পর দোয়া ও মোনাজাত করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top