সকল মেনু

এএসআই হত্যার দায়ে মডেল অধরা গ্রেপ্তার

হটনিউজ ডেস্ক:

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) শাহ আলী থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) হুমায়ুন কবিরকে (৪৪) হত্যার দায়ে ‘কথিত মডেল’ ফজিলাতুন্নেছা রিয়া ওরফে সুহাসিনী অধরাকে (২৯) গ্রেপ্তার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) ভোররাতে রাজধানীর মেরুল বাড্ডা এলাকার সুবাস্তু টাওয়ার থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব–৩। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ।

তিনি জানান, অধরার আসল নাম ফজিলাতুন্নেসা রিয়া। তার গ্রামের বাড়ি পটুয়াখালীর কলাপাড়া উপজেলায়। তার জাতীয় পরিচয়পত্রের নাম ফজিলাতুন্নেছা রিয়া থেকে কৌশলে সুহাসিনী অধরা করেন। নিজের পরিচয় পরিবর্তন করে তিনি মডেল হয়েছিলেন।

র‍্যাব জানায়, দশ বছর আগে, ২০১৩ সালে মিরপুরের পূর্ব মনিপুরের ১০৫০/৩ কাঁঠালতলার একটি ভবন থেকে শাহ আলী থানায় কর্মরত এএসআই হুমায়ূন কবিরের লাশ উদ্ধার করা হয়। তার শরীরে ইনজেকশন দিয়ে বিষক্রিয়া ও শ্বাসরোধ করে হত্যা করেন ফজিলাতুন্নেছা ও তার স্বামী রাফা-এ-মিষ্টি। রাফাকে গত বছর গ্রেপ্তার করা হয়েছে। তিনি বর্তমানে কারাগারে রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top