সকল মেনু

রাজধানীতে পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে হত্যা

হটনিউজ ডেস্ক:

রাজধানীর কদমতলীতে ফাহমিদা ফারুকী এশা (২৩) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। স্বামীর পরকীয়ায় বাধা দেওয়ায় তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ নিহতের বাবার।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে পলাশপুর রেনেসা স্কুল অ্যান্ড কলেজ গলির ৩৪/৫ মাহী আলম চৌধুরীর বাড়ির ৫ম তলার একটি ফ্ল্যাট থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। তার দুটি কন্যাসন্তান রয়েছে।

নিহত এশা তার স্বামী আল ইমরান সাব্বিরের সঙ্গে ওই ফ্ল্যাটে থাকতেন। ঘটনার পর থেকে এশার স্বামী পলাতক। নিহত গৃহবধূর গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানার আরজি দুর্গাপুরে।

এশার বাবা ওমর ফারুক বলেন, আমার মেয়ের স্বামী ইমরানের পরকীয়ায় বাধা দেওয়ায় প্রায়ই এশাকে মারধর করত। বৃহস্পতিবার সকালেও তাকে মারধর করেছে। তাকে হত্যা করা হয়েছে।

তিনি আরও বলেন, আমার মেয়ে তার ফেসবুকে লিখেছে— একজন স্বামী যদি পরকীয়া করে তাকে বাধা দেওয়া কি কোনো স্ত্রীর অপরাধ?

শ্যামপুর জোনের সহকারী পুলিশ কমিশনার নুরুন্নবী বলেন, খবর পেয়ে তার লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) প্রেরণ করা হয়। তাকে হত্যা করা হয়েছে না আত্মহত্যা করেছে ময়নাতদন্ত রিপোর্ট পেলে জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top