সকল মেনু

দেশের সকল উন্নয়নের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা: নিক্সন চৌধুরী

সদরপুর(ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন দেশের সকল উন্নয়নের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি শুক্রবার সকাল ১১টায় সদরপুর উপজেলার আমিরাবাদ ফজলুল হক পাইলট ইনষ্টিটিউশনের ২য় পূর্নমিলনী ও ৮৫ বছর পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের সকল মাধ্যমিক স্কুল গুলোতে চার তলা ভবন নির্মাণ হচ্ছে। অতি শীঘ্রই অত্র স্কুলে চার তলা একটি ভবন নির্মাণ হবে। আমি আজ এই আমিরাবাদ বিদ্যালয়ে এসে দেখতে পেলাম বড় বড় স্থানে এই বিদ্যালয়ের শিক্ষার্থীরা চাকুরি করছে। এই বিদ্যালয়ের গৌরব সারা বাংলাদেশে ছড়িয়ে ছিটিয়ে আছে।

তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকার সম্প্রতি সদরপুর উপজেলায় ৮১ কিলোমিটার সড়ক, শেখ রাসেল স্টেডিয়াম, উপজেলা কমপ্লেক্স ভবন, শত ভাগ বিদ্যুৎ প্রদান করেছেন। এ সরকারকে সকলে মিলে সহযোগীতা করলে সদরপুর উপজেলাকে মডেল উপজেলায় রূপান্তরিত করা সহজ হবে।

বিদ্যালয়ের পূর্নমিলনী উদ্যাপন পরিষদের আহ্বায়ক অধ্যাপক ডা. এম. জাফরুল্লাহ সভাপতিত্বে অনুষ্ঠিত পূর্নমিলনী সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেন, উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান মাহমুদ রাসেল, সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার।

স্বাগত বক্তব্য রাখেন- সিনিয়র শিক্ষক এস.এম. মিজানুর রহমান এবং ধন্যবাদ জ্ঞাপন করেন উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মাজেদা সুলতানা। উপস্থিত ছিলেন উক্ত বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী, মুক্তিযোদ্ধা বৃন্দ ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top