সকল মেনু

ভারতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচকের পদত্যাগ

হটনিউজ ডেস্ক :

ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচকের পদ থেকে সরে দাঁড়িয়েছেন চেতন শর্মা। ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন বলছে, ইতোমধ্যে বিসিসিআই সেক্রেটারি জয় শাহের কাছে পদত্যাগপত্র পাঠিয়েছেন তিনি।

বিসিসিআই সূত্র জানায়, বোর্ড সেক্রেটারি জয় শাহের কাছে পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছে চেতন। তা গ্রহণও করা হয়েছে। স্টিং অপারেশনের পর চেতনের অবস্থান এমনিতেই নড়বড়ে ছিল। তাই নিজে থেকেই পদত্যাগ করেছে। কেউ জোর করেনি।

কিছুদিন আগে ভারতীয় এক টিভি চ্যানেলের স্টিং অপারেশনে নাম জড়িয়েছিল চেতনের। সেখানে সৌরভ গাঙ্গুলী এবং বিরাট কোহলির মধ্যে ইগোর লড়াই, জসপ্রীত বুমরাহর বিরুদ্ধে ব্যথা কমানোর ইনজেকশন নিয়ে জোর করে খেলা, ইত্যাদি নানা বিষয় নিয়ে কথা বলেছিলেন তিনি। ফলে চেতনের ওপর থেকে বিশ্বাস চলে গিয়েছিল ভারতের কোচ, অধিনায়কের।

এই নিয়ে দ্বিতীয়বার প্রধান নির্বাচকের পদ গেল চেতনের। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের ব্যর্থতার পর চেতনসহ গোটা নির্বাচক কমিটিকেই বরখাস্ত করেছিল বিসিসিআই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top