সকল মেনু

গোবিন্দগঞ্জে শুরু হয়েছে ৩ দিনব্যাপী জেলা ইজতেমা

গাইবান্ধা প্রতিনিধি

ফজরের নামাজের পর আম বয়ানের মধ্য দিয়ে বৃহস্পতিবার থেকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ৩ দিনব্যাপাী জেলা ইজতেমা শুরু হয়েছে। গাইবান্ধা জেলা ইজতেমা বাস্তবায়ন কমিটির আয়োজনে উপজেলার সাপমারা ইউনিয়নের সাহেবগঞ্জ বাণিজ্যিক খামারের কাটা নামক স্থানে এই ইজতেমা অনুষ্ঠিত হয়েছে।

ইতিমধ্যে গাইবান্ধা জেলাসহ দেশ-বিদেশের ধর্মপ্রাণ মুসল্লিরা দলে দলে ইজতেমা ময়দানে হাজির হয়েছেন। এছাড়াও শ্রীলংকা, ভারত, সিঙ্গাপুর, মালেশিয়া থেকেও ইজতেমা স্থলে এসেছেন বহু মুসল্লি। আগামী শনিবার আখেরী মোনাজাতের মধ্যদিয়ে শেষ হবে এই ইজতেমা।

এদিকে ইজতেমা আয়োজক কমিটি সূত্রে জানা গেছে, গত বুধবার গভীর রাতে অসুস্থ জনিত কারণে কাকরাইল মসজিদের মুরুব্বি আশরাফ আলী মারা গেছেন।

গাইবান্ধা পুলিশ সুপার কামাল হোসেন জানান, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন ছাড়াও অন্যান্য আইন প্রয়োগকারী সংস্থা ইজতেমার সার্বিক দেখ ভাল করছে। সেই সাথে ইজতেমা স্থল ও আশে পাশে এলাকায় নেয়া হয়েছে তিনস্তরের কঠোর নিরাপত্তা ব্যবস্থা। পাশাপাশি গোয়েন্দা সংস্থা ও সার্বক্ষণিক কাজ করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top