সকল মেনু

ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে শিক্ষক কারাগারে

হটনিউজ ডেস্ক:

চাঁপাইনবাবগঞ্জে কোচিং সেন্টারে এক কলেজছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে কোচিং সেন্টারের শিক্ষক শামিম রেজা লিপ্টনকে কারাগারে পাঠানো হয়েছে। আজ বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। এর আগে গতকাল বুধবার বিকালে তাকে আটক করে সদর মডেল থানা পুলিশ।

জানা গেছে, মহিলা কলেজ গেট সংলগ্ন পিস কোচিং সেন্টারের ভেতরে এক ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে গতকাল বুধবার বিকালে অভিভাবক ও স্থানীয়রা সেন্টারটির শিক্ষক শামিম রেজা লিপ্টনকে বেধড়ক মারধর করে।

এসময় স্থানীয়রা জরুরি সেবা ৯৯৯-এ কল দিলে খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নিয়ে যায়। অভিযুক্ত শিক্ষক শামিম রেজা লিপ্টন চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার কাঁঠাল বাগিচা মহল্লায় মহিলা কলেজ গেট সংলগ্ন পিস কোচিং সেন্টারের পরিচালক ও রেহাইচর এলাকার বাসিন্দা। এ ঘটনায় বুধবার রাতে ওই কলেজছাত্রীর মা থানায় মামলা দায়ের করেন। ভুক্তভোগী কলেজছাত্রীর স্বজনরা জানান, প্রতিদিনের মতো গতকাল বুধবার সকালে কোচিং সেন্টারে যায় ওই ছাত্রী। এ সময় কোচিং সেন্টারের শিক্ষক শামিম রেজা লিপ্টন তার শ্লীলতাহানি করেন। পরে বাড়ি ফিরে বিষয়টি পরিবারের সদস্যদের জানান কলেজছাত্রী।
এরপর বিকেলে আবারও কোচিং সেন্টারে যায় ভুক্তভোগী ছাত্রী। এ সময় আবারও শ্লীলতাহানির চেষ্টা করলে স্থানীয় বাসিন্দারা টের পেয়ে তাকে ধরে মারধর শুরু করে। পরে জরুরি সেবা ৯৯৯-এ কল দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নিয়ে যায়। এদিকে বুধবার বিকেলে লম্পট শিক্ষক শামিম রেজা লিপ্টনকে আটক করা হলেও সদর মডেল থানা পুলিশ তথ্য দিতে নানা টালবাহানা শুরু করে। পরে রাত সাড়ে ১০টার দিকে আটক ও মামলার কথা স্বীকার করলেও তথ্য নেয়ার জন্য সাংবাদিকদের সকাল পর্যন্ত অপেক্ষা করতে বলা হয়।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ এ কে এম আলমগীর জাহান জানান, জরুরি সেবা ৯৯৯-এ খবর পেয়ে কোচিং সেন্টারের শিক্ষক শামিম রেজাকে উদ্ধার করে আনা হয়েছিল এবং বিক্ষুব্ধ জনতা তাকে মারধর করেছে। এ ঘটনায় বুধবার রাতে ওই ছাত্রীর মা নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন।

তিনি আরও বলেন, আজ বৃহস্পতিবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত কোচিং সেন্টারের শিক্ষক কলেজছাত্রীকে শ্লীলতাহানির কথা স্বীকার করেছেন বলেও জানান ওসি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top