সকল মেনু

বিয়ের গোসল করতে পুকুরে নেমে বরের মৃত্যু

হটনিউজ ডেস্ক:

কুমিল্লার হোমনায় বিয়ের গোসল করতে পুকুরে নেমে রাজু আহমেদ (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার (১২ ফেব্রুয়ারি) উপজেলার বড় ঘাড়ামারা গ্রামে এ ঘটনা ঘটে। রাজু আহমেদ ওই এলাকার মৃত আলী মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাজু পেশায় একজন সিএনজিচালক। রোববার পাশের শ্রীপুর গ্রামে তার বিয়ের দিন নির্ধারণ করা ছিল। ওই দিন বিয়ের জন্য যাত্রা শুরুর আগে গোসল করতে পুকুরে নামেন রাজু। কিন্তু গোসল করতে নেমে আর ফেরেননি তিনি। পরে পুকুরে ভাসতে দেখে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজুর ভাই বিল্লাল হোসেন সংবাদমাধ্যমকে বলেন, রোববার ছিল রাজু ভাইয়ের বিয়ে। এদিনই তিনি ঢাকা থেকে বিয়ের সমস্ত বাজার বাড়িতে নিয়ে আসেন। বিকেলে বরযাত্রী যাওয়ার জন্য সব মেহমানরা বাড়িতে উপস্থিত হন। কিন্তু রাজু ভাই পুকুরে গোসল করতে গিয়ে ডুবে যান। সেখান থেকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হোমনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম সংবাদমাধ্যমকে বলেন, হাসপাতাল থেকে চিকিৎসক রিপোর্ট দিয়েছেন পানিতে ডুবে রাজুর মৃত্যু হয়েছে। তার পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের জন্য স্বজনদের জিম্মায় দিয়ে দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top