সকল মেনু

টাঙ্গাইলে পৃথক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

হটনিউজ ডেস্ক:

টাঙ্গাইলে চারটি পৃথক স্থান থেকে এক দিনে চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (১২ ফেব্রুয়ারি) ভোরে ঘাটাইলে পৃথক স্থান থেকে দুইজন, দুপুরে কালিহাতি থেকে একজন ও বিকেলে বাসাইল থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়।

এরমধ্যে ঘাটাইলে মাইক্রোবাসচাপায় ছাদের আলী (৫৫) নামে এক শ্রমিক নিহত হয়। সকাল ৬টায় টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার কদমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ছাদের আলী উপজেলার দিগড় ইউনিয়নের মশাজান গ্রামের বাসিন্দা। তিনি স্থানীয় একটি হোটেলে কাজ করতেন।

পুলিশ জানায়, ছাদের আলী হোটেলের পানি নিয়ে কুয়াশাচ্ছন্ন রাস্তা পার হওয়ার সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ঘাটাইল অভিমুখে একটি মাইক্রোবাস চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মাইক্রোবাস নিয়ে চালক পালিয়ে গেছে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম সরকার জানান, সকালে হোটেলের পানি নিয়ে রাস্তা পার হওয়ার সময় একটি মাইক্রোবাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে দুপুরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতি উপজেলার গোহালিয়া বাড়ি জোকারচর বাসস্ট্যান্ড রেলক্রসিং এলাকার রেললাইনের পাশ থেকে অজ্ঞাতনামা এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

টাঙ্গাইল রেলওয়ের পুলিশ ফাঁড়ির এএসআই ফজলুল হক জানান, জোকারচর এলাকায় রেললাইনের পাশে যুবকের মরদেহ দেখে স্থানীয়রা খবর দেয়। পরে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

বাসাইলে গরুর গাড়ির ধাক্কায় সিয়াম হোসেন বিদ্যুৎ (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বিকেলে বাসাইল-পাথরঘাটা সড়কের কাঞ্চনপুর ইউনিয়নের কাঠালতলী বাজারের ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। সিয়াম উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের সৈদামপুর গ্রামের মো. শাহজাহানের ছেলে।

স্থানীয়রা জানান, নিহত সিয়াম মোটরসাইকেলে বাসাইল থেকে বাড়ি যাচ্ছিল। কাঠালতলী ব্রিজে ওঠার সময় একটি গরুর সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আল মামুন বলেন, এটি একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা। মোটরসাইকেলের সামনে গরু এসে ধাক্কা দিলে ব্রিজের নিচে পড়ে সিয়াম নামের এক যুবক নিহত হয়।

মির্জাপুরে ট্রেনে কাটা পড়ে বাবু মিয়া (৩৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সকাল ৯টায় উপজেলার জামুর্কি ইউনিয়নের কড়াইল গ্রামে এ দুর্ঘটনা ঘটে। বাবু একই গ্রামের নছিমুদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, সকালে বাবু মিয়া ট্রেন লাইনে বসেছিলেন। পরে ট্রেন এসে তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা মরদেহ বাড়িতে নিয়ে গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top