সকল মেনু

১৪ বছরে বাংলাদেশ বদলে গেছে, হিংসা করে লাভ নেই : সেতুমন্ত্রী

হটনিউজ ডেস্ক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমরা ডাকি সমাবেশ, হয়ে যায় মহাসমাবেশ। আর বিএনপি ডাকে মহাসমাবেশ, হয়ে যায় কোনোরকম একটা সমাবেশ।

শনিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনা দেশের অর্থনৈতিক মুক্তির রূপকার। তিনি দেশবাসীর অর্থনৈতিক মুক্তির জন্য অমর হয়ে থাকবেন। তিনি বাংলাদেশকে বদলে দিয়েছেন।

কাদের বলেন, ১৪ বছরে বাংলাদেশ বদলে গেছে। হিংসা করে লাভ নেই। অনেক জ্বালা অনেকের। সুনামগঞ্জ গ্রাম থেকে শহর হয়ে গেল, বিএনপি নেতাদের কত জ্বালা।

তিনি বলেন, বিএনপির এখন খোঁড়াতে খোঁড়াতে পদযাত্রা করছে। মিডিয়াকে বলব, খবর নিয়ে দেখুন কয়টা ইউনিয়নে বিএনপির পদযাত্রা হচ্ছে? সত্যটা তুলে ধরুন। আমাদের কিন্তু আজ সারাদেশে শান্তি সমাবেশ হচ্ছে। সব ইউনিয়নে। খবর পেয়েছি, শান্তি সমাবেশ সফল হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ওয়ান-ইলেভেনে পালায়নি, জেলে গেছি। আপনাদের (বিএনপির) সাহস আছে? আপনাদের নেতা পালিয়ে গেল কেন? ওখানে বসে না থেকে সৎ সাহস থাকলে আসুন, মোকাবিলা হবে। রাজপথে খেলা হবে, আসুন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top