সকল মেনু

সেলফি তুলতে গিয়ে প্রাণ গেল স্কুল ছাত্রের

হটনিউজ ডেস্ক :

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় শিক্ষাসফরে গিয়ে সেলফি তোলার সময় ব্রিজ থেকে পড়ে গিয়ে প্রাণ হারিয়েছেন সৈকত হোসেন (১৬) নামের এক স্কুলছাত্র। নিহত সৈকত হোসেন সাতক্ষীরা সদরের বল্লী ইউনিয়নের আখড়াখোলা গ্রামের গফফার মোড়লের ছেলে। সে সাতক্ষীরা সদরের বল্লীর মুজিবুর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে ভাঙ্গা উপজেলার একটি ব্রিজ থেকে পড়ে গিয়ে মারা যান তিনি।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. জামিল হোসেন জানান, বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা থেকে শিক্ষাসফরের জন্য ছয়টি গাড়িতে করে ২০০ জনের মতো ছাত্রছাত্রীকে নিয়ে টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর মাজারে যান তারা। বঙ্গবন্ধুর মাজার দেখার পর ফেরার পথে রাতে ভাঙ্গা ব্রিজে যাত্রাবিরতি নেওয়া হয়। এসময় সৈকত হোসেন সেলফি তোলার জন্য ব্রিজের রেলিংয়ে ওঠার চেষ্টা করলে পা ফসকে গিয়ে নিচে পড়ে মাথায় গুরুতর আঘাত পায়। তাকে আহত অবস্থায় উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

নিহতের বড় ভাই ইনজামান শুভ বলেন, শিক্ষা সফরে গিয়ে সেলফি তুলতে গিয়ে অসাবধানতা বশত ব্রিজ থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হয়। সৈকত চলতি বছর বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীক্ষা দিত।

এর সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম বলেন, সাতক্ষীরা সদরের বল্লীর মুজিবুর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র সৈকত হোসেন ব্রিজের রেলিংয়ে উঠে সেলফি তুলতে গিয়ে পড়ে গিয়ে চিকিৎসাধীন অবস্থায় নিহত হয়েছেন
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, খবর পাওয়া মাত্রই পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে। পরবর্তীতে ময়নাতদন্তের জন্য মরদেহ সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top