সকল মেনু

গ্রেপ্তার হলো ইমামের দাড়ি ছিড়ে ফেলা দুই ভাই

হটনিউজ ডেস্ক:

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের হাতকুড়া জামে মসজিদের ইমাম মুফতী সাইফুল ইসলামকে মারপিট করা হয়। এ ঘটনায় দুই ভাইকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। রবিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার হরতকীতলা গ্রামের আত্মীয়বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার ফতেপুর ইউনিয়নের হাতকুড়া গ্রামের মৃত আব্দুল লতিফের দুই ছেলে আসাদুজ্জামান আসাদ (৩৫) ও আশরাফুল ইসলাম কদম আলী (৩০)।

জানা গেছে, হাতকুড়া জামে মসজিদের বিভিন্ন বিষয় নিয়ে কমিটির সঙ্গে বিরোধের জের ধরে গত ১৮ জানুয়ারি ওই দুই সহোদর মসজিদের ইমাম মুফতী সাইফুল ইসলামের ওপর চড়াও হয়। স্থানীয় লোকজন এর প্রতিবাদ করলে তাদের ওপরও ক্ষিপ্ত হয় তারা।
একপর্যায় ইমাম বাড়ি চলে যান। পরে আসাদ ও কদম আলী গালিগালাজ করতে করতে ইমামের ঘরে প্রবেশ করে তাকে বেধরক মারপিট করে এবং দাড়ি টেনে ছিড়ে ফেলে। এর পর দুই সহোদরকে আসামী করে ২০ জানুয়ারি মির্জাপুর থানায় মামলা করেন হামলার শিকার মুফতী সাইফুল ইসলাম।

এদিকে মামলা হওয়ার ১৫ দিনেও আসামি গ্রেপ্তার না হওয়ায় কওমী ওলামা পরিষদ টাঙ্গাইল ও মির্জাপুর শাখার উদ্যোগে গত শনিবার (৪ জানুয়ারি) উপজেলার কুরনী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে সমাবেশ করা হয়। সমাবেশে দুই সহোদরকে গ্রেপ্তারের দাবি জানানো হয়।

হাতকুড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন, কুরনী গ্রামের ইমান মাস্টার ও রানা মিয়া জানান, সহোদর দুই ভাই বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত। তারা এলাকার অনেকের সঙ্গে বিরোধে লিপ্ত হয়।

মির্জাপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এস এম মনসুর মুসা জানান, তথ্য প্রযুক্তির মাধ্যমে গতকাল রবিবার দিবাগত রাতে গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার হরতকীতলা গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে টাঙ্গাইল জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top