সকল মেনু

আ’লীগ গুণীজন ব্যক্তিকে সব সময় সম্মানা দিয়ে থাকে: নিক্সন চৌধুরী

হটনিউজ ডেস্ক:

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, আ’লীগ গুণীজন ব্যক্তিকে সম্মান দিয়ে থাকেন বলেই বঙ্গবন্ধুর বাল্যবন্ধুর নামে ভাঙ্গার সবচেয়ে বড় সেতুটির নাম করন করা হয়েছ। এভাবে সম্মানিত ব্যক্তিদের সম্মানিত করে আগামীতে সারা বাংলাদেশ জয় করার লক্ষে আমাদের এগিয়ে যেতে হবে।

শুক্রবার বিকেলে তাঁর নির্বাচনী এলাকা ফরিদপুরের ভাঙ্গা উপজেলার বাবনাতলা হাট ও গঙ্গাধরদী গ্রামে কুমার নদের উপর বাংলাদেশ অগ্রণী ব্যাংকের সাবেক এজিএম মরহুম এআর ভুইয়া সেতুর শুভ উদ্বোধন শেষে গঙ্গাধরদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেন, সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, চরভদ্রাসন উপজেলা চেয়াম্যান মো. কাউসার, মো. মজিবুর রহমান হাবিব অতিরিক্ত সচিব (অবঃ), মরহুম এআর ভূঁইয়ার ছেলে জামাল আঃ বারি ভুইয়া টিপু, ঘারুয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. মুনসুর আহম্মদ মুন্সী, ভাঙ্গা বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক আবু জাফর মুন্সী, ভাঙ্গা উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. সোবাহান মুন্সীসহ আরো উপস্থিত ছিলেন, বিভিন্ন ইউনিয়ন আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সংসদ সদস্য আরও বলেন, ঝড় বৃষ্টি ভিজে দিনরাত পরিশ্রম করে জীবন যৌবন শেষ করে তিনটি ভাঙ্গা-সদরপুর-চরভদ্রসন) উপজেলার জনগণের জন্য কাজ করে চলেছি। গত নয়টি বছর বউ ছেলে মেয়ে বৃদ্ধা মাকে রেখে ২৪ ঘন্টা পরিশ্রম আর সেবা দিয়ে যাচ্ছি আপনাদের। আমাদেরও তো একটা খিদা আছে আমারও একটা চাহিদা আছে! আমি আমার ঈমানি দায়িত্ব পালন করেছি। আমার বিশ্বাস ছিল জেলা পরিষদের বিজয় হবো হয়েছি। তিনি আ’লীগের প্রসেডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহকে উদ্দেশ্য করে বলেন, তিন উপজেলায় বারবার খেলছি, জেলায়ও খেলছি, কাজী জাফর উল্লাহ সাহেব আরেকটু খোঁচায়েন এবার ইনশাল্লাহ দক্ষিণ বঙ্গেও খেলব।

জনগণের উদ্দেশ্য করে বলেন, ভাঙ্গার মানুষকে আমি ভালোবাসি, ভাঙ্গার মানুষও আমাকে ভালবাসে। আগামী নির্বাচনে নেত্রী আমাকে নৌকা দিবে। আর যদি নেত্রী আমাকে নৌকা না দেন তাহলে আপনারা যা চাইবেন আমি তাই করবো। আপনারা যদি নির্বাচন করতে বলেন আমি নির্বাচন করব। আপনাদের সিদ্ধান্তই আমার সিদ্ধান্ত।এসময় উপস্থিত হাজার হাজার জনতা তাকে হাত উঁচু করে ব্যাপক সমর্থন জানান।

জনসভাকে ঘিরে দুপুর থেকেই উপজেলার বিভিন্ন এলাকা থেকে সভাস্থলে ব্যানার ফেস্টুন ও বাদ্যযন্ত্র বাজিয়ে হাজার হাজার সমর্থক মিছিল সহকারে নেতাকর্মীরা যোগ দেন। প্রথমে তিনি বিকেল চারটায় এ আর ভূইয়া সেতুর উদ্বোধন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top