সকল মেনু

সালথা সরকারি কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথা সরকারি কলেজের ২০২২-২৩ইং শিক্ষা বর্ষের একাদশ শ্রেণীর ছাত্র-ছাত্রীদের উদ্বোধনী ক্লাস ও নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১টায় সালথা সরকারি কলেজের আয়োজনে উক্ত কলেজ মাঠ প্রাঙ্গণে এই নবীন বরণের আয়োজন করা হয়। এসময় একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের কে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আক্তার হোসেন শাহীনের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদপুর -২ ( সালথা- নগরকান্দা) আসনের সংসদ সদস্য, কৃষি গবেষক শাহদাব আকবর লাবু চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ সালাহউদ্দিন আইয়ূবী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েল প্রমূখ।

অনুষ্ঠান শেষে অতিথিদের মধ্যে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে লাবু চৌধুরী এমপি বলেন, শিক্ষার মান উন্নয়নে এলকার সব্বাইকে কাজ করতে হবে। আমরা শিক্ষিত সমাজ গড়তে পারলে এলকা থেকে কাইজা-মারামারি দ্রুত বন্ধ হবে। সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করা প্রত্যেকটি অভিভাবক এর দায়িত্ব। প্রতিটি অভিভাবককে তার সন্তানের দিক লক্ষ্য করতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top