সকল মেনু

ভাতিজাকে হত্যা করতে ২ জনকে ভাড়া করেন চাচা

হটনিউজ ডেস্ক:

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজা কামরুলকে হত্যা করেছেন চাচা সাইফুল ইসলাম। এ জন্য তিনি মাত্র ১০ হাজার টাকায় দুইজনকে ভাড়া করেন।

সোমবার (৩০ জানুয়ারি) বিকেলে পঞ্চগড় পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পঞ্চগড় পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা।

তিনি বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিশোধ নেওয়ার পরিকল্পনা মাথায় আসে নিহত কামরুলের চাচা সাইফুল ইসলামের। পরিকল্পনা অনুসারে গত ২৫ জানুয়ারি রাতে কামরুলকে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের ধানশুকা এলাকার করতোয়া নদীর পাশে একটি চা-বাগানে নিয়ে যান। ভাতিজাকে হত্যা করতে মাত্র ১০ হাজার টাকার বিনিময়ে দিদার আলী এবং নজিবুল হককে ভাড়া করেন চাচা সাইফুল। পরে গলায় মাফলার পেঁচিয়ে পেছন থেকে দিদার আলী এবং নজিবুল হক মিলে এ হত্যাকাণ্ড ঘটান। হত্যা নিশ্চিত করে চা-বাগান সংলগ্ন নালায় ফেলে পালিয়ে যান তারা।

এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, তেতুঁলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের গরিয়া এলাকার দিদার আলী ও তিরনইহাট ইউনিয়নের যুগী এলাকার সাইফুল ইসলাম। তবে মামলার সঙ্গে জড়িত অপর আসামি নজিবুল হক পলাতক রয়েছেন। তার বাড়ি তিরনইহাট ইউনিয়নের যুগী এলাকায়। তাকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, গত ২৩ জানুয়ারি নিহত কামরুল নিখোঁজ হন। দুইদিন ধরে কামরুলের খোঁজ না পেয়ে তার ছোট ভাই কাবুল হোসেন তেঁতুলিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে ওই দিন বিকেলে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের ধানশুকা এলাকার করতোয়া নদীর ধারে একটি চা-বাগানের নালা থেকে কামরুলের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা আব্দুল জব্বার ২৬ জানুয়ারি দুপুরে তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ১০ থেকে ২৫ জনের নামে তেতুঁলিয়া মডেল থানায় হত্যা মামলা করেন। পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ওই দিন রাতেই ঘটনার সঙ্গে জড়িত দিদার আলীকে গ্রেপ্তার করে। তিনি হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন। তার দেওয়া তথ্যের সূত্র ধরে অভিযানে নামে পুলিশ। সোমবার ভোরে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর সীমান্ত এলাকা থেকে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সাইফুল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top