সকল মেনু

মুন্সিগঞ্জে নদী থেকে এক পা ও হাতবিহীন মরদেহ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

মুন্সিগঞ্জ শহরের ধলেশ্বরী নদী থেকে অজ্ঞাতনামা (৪৫) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। লাশটির একটি হাত ও একটি পা নেই। আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে লঞ্চঘাট এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকে মুন্সিগঞ্জ লঞ্চঘাট এলাকায় ধলেশ্বরী নদীতে একটি লাশ ভাসছিল। লাশ থেকে উৎকট গন্ধ বের হচ্ছিল। পরে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

মুন্সিগঞ্জ লঞ্চ ঘাটের শ্রমিক মো. আব্দুল বলেন, ‘ভোর থেকে আমরা ঘাটে কাজ করছিলাম। তখন নদীর মাঝামাঝি পচা কিছু ভাসছিল। কাক সেটি ঠুকরে খাচ্ছিল। পচা বস্তুটা ভাসতে ভাসতে যখন নদীর পাড়ে আসে, কাছে যেতেই দেখলাম সেটি মানুষের লাশ। লাশটি খুব বীভৎস দেখাচ্ছিল।’

মুক্তারপুর নৌপুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পুলিশ পরিদর্শক এস এম আবদুস সোবাহান বলেন, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। লাশের পরিচয় পাওয়া যায়নি। লাশটি ছয়-সাত দিন আগের হবে। তবে তাঁর ডান হাত ও বাঁ পা নেই। এ ছাড়া ডান পায়ের গোড়ালি কাটা। ধারণা করা হচ্ছে, ওই ব্যক্তিকে হত্যা করে নদীতে ফেলে দেওয়া হয়েছে। লাশের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top