সকল মেনু

শিশু ধর্ষণ মামলায় জামিনে বের হয়ে আবারও ধর্ষণচেষ্টা

হটনিউজ ডেস্ক:

শিশু ধর্ষণ মামলায় জামিনে বের হয়েছিলেন। কিন্তু বের হয়ে আবারও ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে লালমনিরহাট সদরের ৭০ বছর বয়সী মমতাজ আলীর বিরুদ্ধে।

রোববার (২৯ জানুয়ারি) রাতে এ ঘটনায় শিশুটির মা লালমনিরহাট সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি নিশ্চিত করেন সদর থানার পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক।

তিনি বলেন, ‘ঘটনার সত্যতা নিশ্চিত করে অভিযুক্তর বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। ‘
পুলিশ জানায়, অভিযুক্ত মমতাজ আলী লালমনিরহাট পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের উত্তর সাপ্টানা লাইনেরপাড় এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে। তিনি একজন অবসরপ্রাপ্ত রেলওয়ে কর্মচারী।

জিডির বরাতে পুলিশ জানায়, শিশু ধর্ষণের ঘটনায় মমতাজ আলীর বিরুদ্ধে গত বছরের ১৫ আগস্ট লালমনিরহাট সদর থানায় মামলা হয়। এ মামলায় তিনি প্রায় ৪ মাস হাজতে ছিলেন। জামিনে বের হয়ে এসে তিনি ওই শিশুটির পরিবারের ওপর নানাভাবে অত্যাচার শুরু করেন।

জানা গেছে, গত ২৮ জানুয়ারি সকালে শিশুটি বাড়িতে একা ছিল। এই সুযোগ নিয়ে মমতাজ আলী আবারও তাকে ধর্ষণ চেষ্টা করেন। শিশুটির চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে মমতাজ আলী টিনের বেড়া ভেঙে পালিয়ে যান। শিশুটির বিধবা মা শহরের একটি চায়ের দোকানে কাজ করে সংসার চালান।

গণমাধ্যমে শিশুটির মা বলেন, ‘মমতাজ আলী আমার মেয়েকে ধর্ষণ করেছে। এখন জামিনে বের হয়ে এসে আমাদেরকে ভিটে ছাড়া করার এবং প্রাণনাশের হুমকি দিচ্ছেন। গত শনিবার আবারও তিনি আমার মেয়েকে ধর্ষণ করার চেষ্টা করেন। ‘

স্থানীয় বাসিন্দারা জানান, শিশুটির চিৎকারে আমরা বাড়িতে না ঢুকলে মমতাজ আলী আবারও ওই শিশুকে ধর্ষণ করতেন। ঘরের বেড়া ভেঙে পালিয়ে যাওয়ায় তাকে আমরা তখন আটকাতে পারিনি।

জানতে চাইলে মমতাজ আলীর বলেন, ‘ধর্ষণ মামলাটি নিজেদের মধ্যে মীমাংসা করে নেওয়ার জন্য গিয়েছিলাম। আমি তাকে ধর্ষণের চেষ্টা করিনি। ‘

মামলার তদন্ত কর্মকর্তা এসআই জাহিদ হোসেন বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করে অভিযোগের সত্যতা পেয়েছি। এ ঘটনায় এলাকার মানুষও বিক্ষুব্ধ হয়ে উঠেছেন। মমতাজ আলী পলাতক, তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ‘

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top