সকল মেনু

বিষাক্ত স্পিরিট পানে ৩ জনের মৃত্যুর অভিযোগ

হটনিউজ ডেস্ক:

যশোরে নেশাজাতীয় দ্রব্য পানে তিনজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। তবে নিহতের স্বজনরা বিষয়টি অস্বীকার করেন।

এদিকে শনিবার (২৮ জানুয়ারি) বিষাক্ত স্পিরিট পানে তিনজনের মৃত্যুর খবর জানিয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও জানায় পুলিশ। এ পর্যন্ত দুজনের দাফন সম্পন্ন হয়েছে। একজনের দাফনের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, গত দুইদিনে আবাদ কচুয়া গ্রামে বিষাক্ত স্পিরিট পান করে আব্দুল হামিদের ছেলে ইসলাম (৪৫), শাহাজাহানের ছেলে জাকির হোসেন (২৯) এবং আবু বক্করের ছেলে আবুল কাশেম (৫৫) মারা যান। স্প্রিরিট পানে আরো কয়েকজন অসুস্থ রয়েছে বলে জানান তারা।

এর আগে গত ২৫ জানুয়ারি রাতে সদর উপজেলার আবাদ কচুয়া গ্রামের একটি মেহগনি বাগানে পাঁচজন নেশাজাতীয় দ্রব্য পান করে অসুস্থ হয়ে পড়েন। অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার তথ্য গোপন করে ইসলাম নামের এক ব্যক্তিকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। দুপুরে তিনি মারা গেলে ছাড়পত্র ছাড়াই হাসপাতাল থেকে নিয়ে যান স্বজনরা।

পরে বাকি চারজনের অবস্থা গুরুতর হয়ে পড়লে শুক্রবার তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে জাকির হোসেন দুপুরে হাসপাতালে মারা যান। এরপরই নেশাজাতীয় দ্রব্য পানের বিষয়টি জানাজানি হয়। সে সময় হাসপাতালে ভর্তি বাবলু ও রিপনকে স্বজনরা অজ্ঞাত স্থানে নিয়ে যান। পরে অসুস্থ আবুল কাশেম চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে মারা যান।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ জানান, স্বজনরা তথ্য গোপন করে রোগীদের হাসপাতালে ভর্তি করেন। তবে তাদের পরীক্ষা-নিরীক্ষা করে যতটুকু বোঝা গেছে, তারা অতিরিক্ত বা বিষাক্ত নেশাজাতীয় দ্রব্য পানে অসুস্থ হয়ে পড়েন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, ‘তিনজন মারা গেছে, আমরা তৃতীয় জনের মৃত্যুর বিষয়টি জানার পর মামলা প্রস্তুতি নিয়েছি। বিষাক্ত স্প্রিরিট পানে মারা গেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top