সকল মেনু

চমক নিয়ে আসছেন ফেরদৌস-পূর্ণিমা

হটনিউজ ডেস্ক:

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় জুটি ফেরদৌস-পূর্ণিমা। পেশাদার জীবনের বাইরেও দুজনের মধ্যে বেশ ভালো বন্ধুত্ব রয়েছে। কয়েকদিন আগেই ‘আহারে জীবন’ নামের একটি ছবিতে যুক্ত হয়েছেন এই দুই তারকা। সরকারি অনুদানের এই সিনেমাটি নির্মাণ করছেন পরিচালনা ছটকু আহমেদ।

ওই সিনেমার পরে আর কোনো কাজে একসঙ্গে দেখা যায়নি ফেরদৌস-পূর্ণিমাকে। তবে সামনে ভক্তদের জন্য চমক নিয়ে আসছেন ‘মধু পূর্ণিমা’ খ্যাত এই জুটি। এবার সিনেমায় একসঙ্গে দেখা না গেলেও স্টেজে দেখা যাবে তাদেরকে।

শিগগিরই একসঙ্গে স্টেজ শোতে পারফর্ম করার প্রস্তুতি নিয়েছেন তারা। যদিও কাজের প্রস্তাব বেশ আগেই পেয়েছিলেন এই দুই তারকা।

ফেরদৌস বলেন, বেশ কয়েকটি স্টেজ শোতে আমাদের এক সঙ্গে কাজ করার প্রস্তাব এসেছিল। কিন্তু পূর্ণিমা রিয়েলিটি শো নিয়ে ব্যস্ত থাকায় তার সঙ্গে কাজ করা হয়ে ওঠেনি। তবে আশা করছি এখন কয়েকটি স্টেজ শোতে একসঙ্গে পারফর্ম করতে পারব আমরা।

প্রসঙ্গত, শিগগিরই নতুন একটি ছবির কাজে কলকাতায় যাবেন ফেরদৌস। সেখান থেকে দেশে ফিরে দেশের কয়েকটি সিনেমার কাজও করবেন বলে জানান এই অভিনেতা। অপরদিকে, বর্তমানে রান্নাবিষয়ক একটি রিয়েলিটি শোয়ের বিচারকের দায়িত্ব পালন করছেন পূর্ণিমা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top