সকল মেনু

রুমিন ফারহানাকে নিয়ে যা বললেন নিক্সন চৌধুরী

হটনিউজ ডেস্ক:

যুবলীগের সমাবেশে মজিবুর রহমান নিক্সন চৌধুরী এমপি বলেছেন, কিছু অযোগ্য নেতৃত্ব কিছু অসভ্য নেত্রী তৈরি করেছে। যারা বেফাঁস কথাবার্তা বলেন।

বুধবার বিকাল ৩টায় বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, সংসদে টেবিল বাড়ি দিয়ে রুমিন ফারহানা বলেন— খেলা হবে, আসেন খেলা হবে। তার বক্তব্য শুনে আমি মনে করি ওনাদের গার্ডিয়ানরা ওনাদের শিক্ষা দেয়নি, আদবকায়দা দেয়নি। বেয়াদব তৈরি করেছে। কারণ আমরা আমাদের মুরব্বিদের সামনে আমরা এমন কথা বলতে পারি না।

বাগেরহাটে ১৬ বছর পর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনটি উদ্বোধন করেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন। প্রধান বক্তা ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

বাগেরহাট জেলা যুবলীগের আহ্বায়ক সরদার নাসির উদ্দিনের সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের দুজন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, খুলনা সদরের এমপি শেখ সালাউদ্দিন, বাগেরহাট-২ আসনের এমপি শেখ তন্ময়, এমপি মজিবুর রহমান চৌধুরী নিক্সন, বাগেরহাট জেলা আওয়ামী লীগ ও যুবলীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top